সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / আইন ও অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে সাঘাটায় বিনামুল্যে স্বাস্থ্য ক্যাম্প

আইন ও অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে সাঘাটায় বিনামুল্যে স্বাস্থ্য ক্যাম্প

জয়নুল আবেদীন , বিশেষ প্রতিনিধিঃ সাঘাটা উপজেলার বন্যাদুর্গত এলাকার মানুষের মাঝে আইন ও অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে চিকিৎসা ও ঔষধসহ বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। সাঘাটা ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট এ স্বাস্থ্য ক্যাম্প উদ্বোধন করেন। সাঘাটা পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০০০ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায়  শুক্রবার দিনব্যাপী ওই বিদ্যালয় হলরুমে তিনজন চিকিৎসক এবং ১০ জন স্বেচ্ছাসেবী স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করেন। চিকিৎসা সেবা দেন মেডিসিন বিশেজ্ঞ ডাঃ সাহাব উদ্দিন, জেনারেল প্রাকটিশনার ডাঃ মন্জুরুল হক ও ডাঃ রফিকুল ইসলাম । বিনা মূল্যে এ ক্যাম্পে থেকে অসুস্থ ৩ শতাধিক রোগীকে সেবা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, মাইটিভির জেলা প্রতিনিধি আফতাব হোসেন, সাঘাটা প্রেসক্লাব সভাপতি জয়নুল আবেদীন, সাধারণ সম্পাদক আবু তাহের, সাংগঠনিক সম্পদক জাকিরুল ইসলাম, সাঘাটা থানার এস আই সাহাদত হোসেন, মামুনুর রশিদ মামুন, ইউপি সদস্য নাজিম উদ্দিন প্রমূখ।

Check Also

গোবিন্দগঞ্জে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: বাঙালির গর্ব স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের …

Leave a Reply

Your email address will not be published.

eleven + 1 =