সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / আদমদীঘিতে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী রফিকুলের উঠান বৈঠক ও ব্যাপক গণসংযোগ

আদমদীঘিতে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী রফিকুলের উঠান বৈঠক ও ব্যাপক গণসংযোগ

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
সারা দেশের মত বগুড়ার আদমদীঘি সদর ইউনিয়ন পরিষদের নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। সম্ভাব্য প্রার্থীদের দৌঁড় ঝাঁপে সমস্ত এলাকা সর গরম হয়ে উঠেছে। নির্বাচনের দিনক্ষন নির্ধারন না হলেও প্রার্থীদের দৌর ঝাঁপে নির্বাচনের আমেজ দিন দিন জমে উঠছে। আদমদীঘি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান আদমদীঘি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। তিনি নির্বাচনে প্রার্থী হতে নানা ভাবে কেন্দ্রের মনোযোগ আকর্ষণের চেষ্টা করছেন। করোনাকালে সাধারণ মানুষের পাশে থেকে নানা মানবিক উদ্যোগ নিয়েছেন। আগাম উঠান বৈঠক, মত বিনিময় সভা ও গনসংযোগের প্রচার-প্রচারনা শুরু করেছেন। ইতিমধ্যে তিনি ইউনিয়ন বাসীর দোয়া কামনা করে নিজের ছবি সম্বলিত পোষ্টার লাগিয়ে গোটা ইউনিয়নে ছাপিয়ে ফেলেছেন। ভোটারদের সমর্থন নিতে তিনি নিচ্ছেন দোয়া।
তার রাজনৈতিক জীবন ১৯৯৩ সালে আদমদীঘি সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির মাধ্যমে তার রাজনৈতিক যাত্রা শুরু করেন। দুঃসময়ে সকল উল্লেখ্য যোগ্য আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্বে দিয়েছে। এছাড়া ২০০১ সালের বিএনপি, জামায়াত জোট সরকার পতন আন্দোলনে তার ভুমিকা উল্লেখ যোগ্য ছিল। ১/১১ এর সময় সকল আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্বে দিয়ে বিএনপি, জামায়াত ও প্রশাসন দ্বারা নির্যাতিত হয়েছেন। এছাড়াও এখন র্পযন্ত সকল প্রকার দলীয় কর্মসুচি, সামাজিক ও বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্বে দিয়ে চলছেন। বর্তমান তিনি আদমদীঘি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি দীর্ঘদিন থেকে সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক পদে সফল ভাবে দায়িত্ব পালন করে আসছে। তাছাড়া তিনি আদমদীঘি কেন্দ্রীয় হযরত বাবা আদম (রহ:) মাজারে সাধারন সম্পাদক, তালশন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সাধারন সম্পাদক, আদমদীঘি উপজেলা ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি, আদমদীঘি উপজেলা আঞ্চলিক মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। পেশায় তিনি একজন সফল মৎস্য ব্যবসায়ী।
আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে রফিকুল ইসলাম বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য নির্বাচন করবো। স্থানীয় ভাবে দলীয় ফোরামে আমার প্রার্থীতার বিষয়টি উত্থাপন করেছি। নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতেই দলের কেন্দ্রীয় কমিটির কাছে তা উপস্থাপন করা হবে। আমি আশাবাদী যে, নেতা-কর্মীরা সম্মিলিত ভাবেই আমাকে সমর্থন জানাবে। কারণ মূল দলসহ সব সহযোগী ও অঙ্গসংগঠন সমূহের সকল নেতা-কর্মীর সাথেই আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকান্ড নির্মূল করতে ইউনিয়নবাসী বিপুল ভোটে আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবে।

 

Check Also

সোনাতলায় বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে খাটিয়া প্রদান

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ শনিবার দুপুরে সোনাতলা উপজেলা পরিষদে বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − ten =