সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / আদমদীঘির সান্তাহারে আরিফ অটোমেটিক রাইস মিলের উদ্যোগে খাদ্য খাদ্য সামগ্রী বিতরণ

আদমদীঘির সান্তাহারে আরিফ অটোমেটিক রাইস মিলের উদ্যোগে খাদ্য খাদ্য সামগ্রী বিতরণ

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ কোভিড-১৯ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও মেসার্স আরিফ অটোমেটিক রাইস মিলের চেয়ারম্যান রেজাউল ইসলাম বাচ্চু।
রবিবার সকাল থেকে দুপুর পযর্ন্ত সান্তাহার পৌর শহরের বিভিন্ন মহল্লায় সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণের এ কার্যক্রম শুরু করেন। তিনি বর্তমান সরকারের নির্দেশে ব্যক্তিগত তহবিল থেকে নিজ উদ্যোগে পৌর শহরের ইয়ার্ড কলোনী, রেলগেট, রেলওয়ে ষ্টেশনে এলাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে ঘুরে ঘুরে খাদ্য সহায়তা প্রদান করেন।
কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন আরিফ অটোমেটিক রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মোমিন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর সবুর সবুজ, রাহুল খান ডাবলু প্রমুখ। তিনি ব্যক্তিগত উদ্যোগে বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহম্মেদের আহবানে ১ টন চাল, আদমদীঘি উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুর আহবানে ২ শত প্যাকেট আর তিনি নিজের হাতে ৩ শত প্যাকেট খাদ্য সামগ্রী নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণ করেছেন।
খাদ্য সামগ্রী সহায়তাকালে মিলের চেয়ারম্যান রেজাউল ইসলাম বাচ্চু জানান, কোভিড-১৯ বিশ্ব ব্যাপী মহামারি আকার ধারণ করছে। বাংলাদেশেও ইহার সংক্রমণ দেখা দিয়েছে। এমতাবস্থায় সবাইকে সরকার জারিকৃত স্বাস্থ্যবিধি মানতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া বের না হওয়া ও সামাজিক দুরত্ব বজায় রাখতে সকলকে সচেতন হবার পরামর্শ প্রদান করেন।

Check Also

সোনাতলা থিয়েটার এর নাট্যকর্মী নিয়ামুল হাসান বাঁধন এর পিতার মৃত্যুতে শোক প্রকাশ

বাঙালি বার্তা ডেস্কঃ সোনাতলা থিয়েটার ও দুর্জয় সাহিত্য গোষ্ঠীর অন্যতম সদস্য ও নাট্যকর্মী নিয়ামুল হাসান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =