সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / আদমদীঘির সান্তাহারে সদাগর ডটকম এর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী প্রদান

আদমদীঘির সান্তাহারে সদাগর ডটকম এর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী প্রদান

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সান্তাহার পৌর শহরের হাউজিং কলোনীর স্থায়ী বাসিন্দা আরিফ মো: আব্দুস শাকুর চৌধুরী সুমন বর্তমান তিনি ঢাকা বনানীতে সদাগর ডট কম নামে বাংলাদেশের সবচেয়ে বড় পাইকারী একটি অনলাইন ভিত্তিক ব্যবসায়ী প্রতিষ্ঠান গড়ে তুলে সুনামের সাথে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে পন্য সরবরাহ করে আসছে।
কিন্তু বর্তমান সারাদেশের মহামারী করোনা ভাইরাসে বিপর্যস্ত ও দেশের অর্থনীতি পরিস্থিতি দেখে বিপাকে পড়া হতদরিদ্র, মধ্যবিত্ত এই মানুষগুলো চিন্তিত। করোনা সতর্কতায় যখন লকডাউন সবখানে, দরিদ্র পরিবারগুলোর দুশ্চিন্তা কিভাবে এবার ঈদের খাওয়া হবে ? ঠিক তখনই সেই কথা ভেবে ঈদের উপহার হিসেবে খাদ্য সহায়তা ও নগদ অর্থ দেওয়ার সিদ্ধান্ত নেয় সদাগর ডটকম। তার ধারাবাহিকতায় শুক্রবার তার নিজ জম্ম স্থান সান্তাহার পৌর শহরের বিভিন্ন মহল্লায় প্রায় ১০০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দেওয়া হয়।
উল্লেখ্য, মানবিক আবেদনে সাড়া দিয়ে সদাগর ডট কম বাংলাদেশের বিভিন্ন জায়গায় প্রায় ১০ হাজার এর বেশি পরিবার কে ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ১ প্যাকেট কয়েল, রোজার মধ্যে ছোলা বুট, খেজুর,মুড়ি, বোটের ডালসহ দিয়ে নিত্য পণ্য বিনা মূল্যে দিয়েছে। ঢাকার বনানী, বনশ্রী, কমলাপুর, ধানমন্ডিসহ বগুড়া, দুপচাচিয়া, সান্তাহার, নওগাঁ, জয়পুরহাট, দিনাজপুর, রংপুর, নাটোর, রাজশাহীসহ বেশ কয়েকটি এলাকায় এ কার্যক্রম চলছে বলে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আরিফ মো: আব্দুস শাকুর চৌধুরী সুমন জানান। এছাড়াও তিনি তার ব্যক্তিগত উদ্যোগে কোভিড-১৯ করোনা ভাইরাসের মধ্যে সান্তাহারের সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন থাকেন সেই জন্য তাদের নিজস্ব সুরক্ষার জন্য পিপিই ও হ্যান্ড স্যানিটাজার দিয়েছেন।

Check Also

বগুড়ায় অশ্লিল ছবি ও ভিডিও ধারণ করে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ায় কলেজ ছাত্র আটক

মোঃ আব্দুল ওয়াদুদ, বগুড়া প্রতিনিধি : অনলাইন যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্কের অভিনয় করে অভিনব কায়দায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 15 =