সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / আনুষ্ঠানিকভাবে সোনাতলার পাকুল্লা ইউপি চেয়ারম্যান শান্ত’র নির্বাচনী কর্মসূচি শুরু

আনুষ্ঠানিকভাবে সোনাতলার পাকুল্লা ইউপি চেয়ারম্যান শান্ত’র নির্বাচনী কর্মসূচি শুরু

ইকবাল কবির লেমন: আনুষ্ঠানিকভাবে নির্বাচনী কর্মসূচি শুরু করলেন সোনাতলার পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত। শুক্রবার বিকেলে পাকুল্লা ইউনিয়নের খাটিয়ামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মতবিনিময় সভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি এ কর্মসূচির সূচনা করেন। আব্দুস সাত্তার বেপারীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে পাকুল্লা ইউপি চেয়ারম্যান ও বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত বলেন, ‘আমি বিগত পাঁচ বছরে আমার নির্বাচনী এলাকার কারও প্রতি কখনো বৈরি মনোভাব পোষন করিনি। আমি সবাইকে সমান চোখে দেখেছি এবং এলাকায় সুষম উন্নয়ন করেছি। তিনি প্রয়াত সংসদ সদস্য জননেতা আব্দুল মান্নান ও বর্তমান সংসদ সদস্য সাহাদারা মান্নানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘তাঁদের প্রত্যক্ষ তত্বাবধানে ও সহযোগিতায় আমি পাকুল্লা ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। আগামী দিনে এই উন্নয়ন কর্মকাণ্ডে আরও গতি সঞ্চার করে এ ইউনিয়নটিকে ব্যতিক্রমী ও উন্নত ইউনিয়নে পরিণত করতে চাই।’ সেইসাথে তিনি সকলের দোয়া প্রত্যাশা করেন।
পাকুল্লা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুনের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাকুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক খন্দকার আরিফুল ইসলাম আরিফ, ইউপি সদস্য আবু তাহের, জোবেদ আলী ও চেনু মিয়া।
দোয়া পরিচালনা করেন পাকুল্লা রহমানিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক দেলোয়ার হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন পাকুল্লা ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, মোরশেদ কিবরিয়া টাইম, চয়ন, মোমিন, লাকু ও রোমান সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

Check Also

সোনাতলায় বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে খাটিয়া প্রদান

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ শনিবার দুপুরে সোনাতলা উপজেলা পরিষদে বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − two =