সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / সাহিত্য-সংস্কৃতি / আসছে ঈদে নাদিয়া আহমেদের অভিনয়ে নাটক “এক ব্যাগ টাকা”

আসছে ঈদে নাদিয়া আহমেদের অভিনয়ে নাটক “এক ব্যাগ টাকা”

আল আমিন, বিনোদন প্রতিনিধিঃ রুহুল আমীন পথিকের রচনায় লয়েল ভিশন এন্টারটেইনমেন্ট প্রযোজিত আসছে ঈদুল ফিতরে পূর্নদৈর্ঘ্য নাটক ‘‘ এক ব্যাগ টাকা’’। সম্ভামনাময়ী তরুন নির্মাতা সজীব চিশতি অক্লান্ত পরিশ্রমে টাকার প্রকৃত মালিককে খুঁজে পেয়েছেন তিনি।প্রকৃত মালিক কে তার জন্য অপেক্ষা করুন ঈদ পর্যন্ত ।‘‘এক ব্যাগ টাকা’’ নাটকটি কোন একটি বেসরকারী টিভি চ্যানেল থেকে রিলিজ দেয়া হবে এমটায় জানালেন নির্মাতা সজীব চিশতি।

বর্তমান পৃথিবীতে টাকার লোভ নেই এমন মানুষ খুঁজে পাওয়া খুব মুসকিল। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আ খ ম হাসান ও বাংলাদেশী টেলিভিশন অভিনেত্রী এবং নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। এছাড়াও নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লিজা খানম, শামীম হাসান, দীপক কর্মকার, ফজলুল করিম লিটন ও আপেল সরকার।

সজীব চিশতি বলেন, এই নাটকে সমাজের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে । বিশেষ করে লোভ মানুষকে কতোটা নিচে নামিয়ে দেয় এই বিষয়টা উঠে এসেছে। কিন্তু এই টাকাও যে কখনো কখনো সুখ এনে দিতে ব্যর্থ বা অ-সুখের কারণ হতে পারে তা দর্শককে বোঝাতেই সজিব চিশতি নির্মাণ করেছেন “এক ব্যাগ টাকা”। নাটকটি দেখে দর্শক কখনো হাসবে আবার কোন কোন দৃশ্য দেখে কাঁদবে।

নাদিয়া বলেন, আমি সত্যি আনন্দিত যে আসছে ঈদে আমার একটি ব্যতিক্রমী নাটক ‘‘ এক ব্যাগ টাকা’’ । আসলে মানুষ টাকার লোভে কতটা নিচু হতে পারে এবং এই টাকাই যে প্রকৃত সুখ নয় তা নিজের অভিনীত নাটকের মাধ্যমে আরো স্পষ্ট হতে পেরেছি ।রুহুল আমীন ভাই এবং সজীব চিশতির অসাধারন তত্ত্বাবধানে একটি সুন্দর নাটক আসছে ঈদুল ফিতরে।আশা করি আমার ভক্তশ্রোতারা একটি বাস্তবমূলক নাটক দেখতে পারবে।
লয়েল ভিশন এন্টারটেইনমেন্ট এর কর্নধার আশাবাদ ব্যক্ত করে বলেন, ঈদ আনন্দ আরো প্রানবন্ত করে তুলবে আমাদের এই আয়োজন।

Check Also

বারামখানা–ড.আজাদুর রহমান

ভীতু আত্মারা। এখানে এসো না, এটা বারামখানা। যারা আসে তারা জানে জীবন প্রয়োজন মৃত্যু তারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − three =