সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / ইউএনও সাদিয়া আফরিন এর বদান্যতায় ভ্যান পেলো হারিয়ে যাওয়া ভ্যানের মালিক

ইউএনও সাদিয়া আফরিন এর বদান্যতায় ভ্যান পেলো হারিয়ে যাওয়া ভ্যানের মালিক

ইকবাল কবির লেমনঃ বগুড়ার সোনাতলার ইউএনও সাদিয়া আফরিন এর বদান্যতায় ভ্যান পেলো হারিয়ে যাওয়া ভ্যানের মালিক। হারিয়ে যাওয়া ভ্যানের মালিককে ভ্যান কিনে দিয়ে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন তিনি। সোমবার দুপুরে সোনাতলা উপজেলা পরিষদ চত্বরে হারিয়ে যাওয়া ভ্যানের মালিক উপজেলার বালুয়া ইউনিয়নের কুশারঘোপ গ্রামের মৃত অজিম উদ্দীন বেপারীর ছেলে দেলোয়ার হোসেনের হাতে তিনি নতুন ভ্যানটি তুলে দেন।
হারিয়ে যাওয়া ভ্যানের মালিক দেলোয়ার হোসেন জানান, ‘মাস তিনেক আগে সোনাতলা উপজেলা পরিষদ মসজিদের পাশে ভ্যানটি রেখে তিনি মসজিদে নামাজ পড়তে যান। নামাজ থেকে ফিরে এসে তিনি দেখেন ভ্যানটি সেখানে নেই। অনেক খোঁজাখুঁজি করে ভ্যানটি না পেয়ে তিনি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের নিকট গিয়ে বিষয়টি জানান। উপজেলা নির্বাহী অফিসার তাঁর সরকারি বাসভবনের সিসি ফুটেজ দেখে নিশ্চিত হন ভ্যানটি চুরি হয়েছে। তিনি তাৎক্ষণিকভাবে সোনাতলা থানায় বিষয়টি জানান। দীর্ঘদিনেও ভ্যানটি না পাওয়ায় উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন ওই ভ্যান মালিককে একটি নতুন ভ্যান কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেন। সেই প্রেক্ষিতে সোমবার তিনি ভ্যানটি হস্তান্তর করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজার রহমান, উপজেলা নির্বাহী অফিসারের অফিস সহকারী ফেরদৌস আলম, ঠিকাদার ইব্রাহিম হোসেন দুলু প্রমূখ।

Check Also

সোনাতলায় ইউনিয়ন পর্যায়ে ৭টি ভেন্যুতে দেওয়া হবে করোনা টিকা

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার ৭টি ইউনিয়নের ৭টি ভেন্যুতে আগামী ৭ আগস্ট শনিবার থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + fourteen =