সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুর আলমের নেতৃত্বে সোনাতলায় করোনা ভাইরাস সচেতনতায় অভিযান

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুর আলমের নেতৃত্বে সোনাতলায় করোনা ভাইরাস সচেতনতায় অভিযান

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বুধবার দুপুরে সোনাতলা পৌর এলাকার গুরুত্বপূর্ণ স্থানে করোনা ভাইরাস সচেতনতায় অভিযান পরিচালনা করেছে সোনাতলা উপজেলা প্রশাসন । উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুর আলমের নেতৃত্বে থানা প্রশাসন, ফায়ার সার্ভিস, স্থানীয় জনপ্রতিনিধি, ডাক্তারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে নিয়ে এ অভিযান পরিচালিত হয়।
এ সময় সরকার নির্দেশিত প্রতিষ্ঠান ছাড়াও বন্ধ ঘোষিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে প্রতিষ্ঠান বন্ধ করতে, বিভিন্ন স্থানে থাকা জটলা করা লোকজনদের দ্রুত এলাকা ত্যাগ করতে ও যানবাহনগুলোকে সরে যেতে দেখা যায়। এ সময় তাঁর সাথে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ এহিয়া কামাল, পৌর মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, ইন্সপেক্টর (তদন্ত) জাহিদ হোসেন মন্ডল,উপজেলা কৃষি অফিসার মাসুদ আহম্মেদ, ফায়ার সার্ভিস স্টেশন অফিসার রুবেল রানা, জনস্বাস্থ্য প্রকৌশলী মেহেদুল ইসলাম,আনসার-ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত) নাছিমুল ফেরদৌস,পৌর কাউন্সিলর তাহেরুল ইসলাম, জহুরুল ইসলাম মন্ডল শেফা। পরে বিকেলেও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুর আলমের নেতৃত্বে আড়িয়অরঘাট, হরিখালী ও কাচারী বাজারে অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি প্রয়োজনীয় নির্দেশনা মেনে ওষুধ ও কাঁচামালের দোকান ছাড়া অন্যান্য দোকানপাট বন্ধ রাখতে, ৪ এপ্রিল পর্যন্ত ঘরের ভিতর অবস্থান নিতে ও জরুরী প্রয়োজনে একসাথে একাধিক ব্যক্তি চলাচল না করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

Check Also

টিআইএসআই‘র সঙ্গে থাইল্যান্ডের চুয়েন কম থাই-জার্মান কলেজ টেকনোলজির চুক্তি স্বাক্ষর

মোঃ আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধিঃ টিএমএসএস ইন্সটিটিউট অব সায়েন্স এন্ড আইসিটি (টিআইএসআই) এবং থাইল্যান্ডের চুয়েন কম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × four =