সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / এতিম শিশু ও বৃদ্ধদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করল সোনাতলা উপজেলার এসএসসি ব্যাচ-১৯ ‘লুব্ধক’

এতিম শিশু ও বৃদ্ধদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করল সোনাতলা উপজেলার এসএসসি ব্যাচ-১৯ ‘লুব্ধক’

বাঙালি বার্তা ডেস্কঃ করোনার এই সংকটময় সময়ে খেঁটে খাওয়া মানুষগুলো কাজ করতে না পেরে যখন দুর্বিষহ জীবনযাপন করছেন ঠিক তখনই পবিত্র রমজান মাসে বাড়িতে বাড়িতে গিয়ে রমজানের প্রথম দিনে প্রায় দুই শতাধিক পরিবারের কাছে রমজানের উপহার সামগ্রী পৌঁছে দিয়েছিল বগুড়া জেলার সোনাতলা উপজেলার ২০১৯ শিক্ষাবর্ষের এসএসসি ব্যাচ ‘লুব্ধক’। এবার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে এতিম শিশু ও বৃদ্ধদের মাঝে ঈদের উপহার স্বরূপ নতুন পোশাক বিতরণ করেছে ঐব্যাচের শিক্ষার্থীরা। শনিবার ও রবিবার সোনাতলা পৌর এলাকা ও সদর ইউনিয়নের কয়েকটি গ্রামে বাড়িতে গিয়ে এই উপহার পৌঁছে দেন তারা। এসময় উপস্থিত ছিলেন ২০১৯ ব্যাচের শিক্ষার্থী শাহনেওয়াজ শিহাব, তৌফিকুর রহমান তোহা, আবু নাঈম তালুকদার,বকুল আহমেদ ইফতে সামউল হায়দার নিরব প্রমূখ।

এ কাজের সমন্বয়ক শাহনেওয়াজ শিহাব জানান- ”উদ্ভূত করোনা পরিস্থিতিতে একটি কঠিন সময় আমরা অতিবাহিত করছি। লকডাউনের এই পরিস্থিতিতে সমাজের দিনমজুর অসহায় মানুষগুলো আরো বেশি কষ্টে দিন কাটাচ্ছেন। সেই কষ্ট উপলব্ধি থেকে আমরা সোনাতলা উপজেলার ২০১৯ শিক্ষাবর্ষের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের সাথে ফেইজবুকে যোগাযোগের মাধ্যমে অর্থ সংগ্রহ করি এবং রমজানের প্রথম দিনে আমরা উপজেলার প্রায় ১৫টি গ্রামের দুই শতাধিক অসহায় পরিবারের নিকট রমজানের উপহার সামগ্রী পৌঁছে দিই। আর আমাদের দ্বিতীয় প্রয়াস হিসেবে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে এতিম শিশু ও বৃদ্ধদের মাঝে নতুন পোশাক বিতরণ করি। একাজে আমাদের ব্যাচের শিক্ষার্থীরা যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি”।

এদিকে শিক্ষার্থীদের এমন মহতী উদ্দ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান  মিনহাদুজ্জামান লীটন, সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার  শফিকুর আলম, সোনাতলা পৌর মেয়র  জাহাঙ্গীর আলমসহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Check Also

সোনাতলা থিয়েটার এর নাট্যকর্মী নিয়ামুল হাসান বাঁধন এর পিতার মৃত্যুতে শোক প্রকাশ

বাঙালি বার্তা ডেস্কঃ সোনাতলা থিয়েটার ও দুর্জয় সাহিত্য গোষ্ঠীর অন্যতম সদস্য ও নাট্যকর্মী নিয়ামুল হাসান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 9 =