সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / করোনার উপসর্গ নিয়ে সান্তাহারে এক ব্যক্তির মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে সান্তাহারে এক ব্যক্তির মৃত্যু

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বর্তমানে করোনা ভাইরাস সংক্রমনের হটস্পট হিসেবে পরিচিত বগুড়া জেলা। বগুড়ার সান্তাহার ইউনিয়নের উৎরাইল গ্রামের বাসিন্দা ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে আসা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাতে মারা যাওয়া নিজাম উদ্দিন (৪৮) নামের ওই ব্যক্তি গার্মেন্টসের নিরাপত্তা কর্মী ছিল বলে জানা গেছে। সে ঢাকা থেকে অসুস্থ্ অবস্থায় গত রবিবার বিকালে বাড়িতে ফেরেন।
জানা গেছে, আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের উৎরাইল পুর্ব পাড়ার খয়বর আলীর ছেলে নিজাম উদ্দিন আদমদীঘি বাজারে তৈরি পোশাকের ক্ষুদ্র ব্যবসা করতেন। এক সময় সে মোটা টাকার ঋনগ্রস্থ হয়ে পড়েন। পাওনাদারদের চাপে সে ৬ মাস পুর্বে ঢাকা চলে যায়। এর পর রবিবার বিকালে অসুস্থ্য অবস্থায় ঢাকা থেকে বাড়িতে ফেরেন। একে তো ঢাকা ফেরত তার উপর অসুস্থ্য এই অবস্থায় গ্রামবাসী আতঙ্কিত হয়ে পড়েন। দিবাগত রাত ১টার দিকে নিজাম উদ্দিন মৃত্যুবরণ করেন। সোমবার সকালে নিজাম উদ্দিনের মৃত্যুর খবরে গ্রামবাসীর আতঙ্ক বেড়ে যায় কয়েকগুন। গ্রামবাসীর মাধ্যমে খবর পেয়ে ছুটে আসেন আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহিদুল্লাহ দেওয়ানের নেতৃত্বের মেডিকেল টিম ও উপজেলা নির্বাহী অফিসার এ,কে,এম আব্দুল্লাহ বিন রশিদ। মেডিকেল টিম মৃত নিজাম উদ্দিন সহ পরিবারের সব সদস্যের নমুনা সংগ্রহ করেছেন। দুপুরে অনুষ্ঠিত নিজাম উদ্দিনের নামাজে জানাজায় নিকটাত্মীয় ছাড়া গ্রামের কাউ কে অংশ গ্রহন করতে দেখা যায়নি।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শহীদুল্লাহ দেওয়ান জানায়, নিজাম উদ্দিন করোনায় মৃত্যু হয়েছে কিনা তা নিশ্চিত নয়। তবে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রির্পোট আসার পর বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।

Check Also

সোনাতলার পিএম দাখিল মাদ্রাসা মাঠে পশ্চিম তেকানী আলোকিত তালতলার উদ্যোগে চারা রোপন

ইকবাল কবির লেমনঃ শনিবার বিকেলে সোনাতলার তেকানী চুকাইনগর ইউনিয়নের পিএম দাখিল মাদ্রাসা মাঠে বৃক্ষের চারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − eleven =