সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / করোনা চিকিৎসায় বগুড়া’র মোহাম্মদ আলী হাসপাতালে মৃত চিকিৎসককে পদায়ন

করোনা চিকিৎসায় বগুড়া’র মোহাম্মদ আলী হাসপাতালে মৃত চিকিৎসককে পদায়ন

মোঃ আব্দুল ওয়াদুদ ,বগুড়া প্রতিনিধিঃ
কোভিড-১৯ মোকাবিলা করতে এক মৃত চিকিৎসককে পদায়ন করেছে স্বাস্থ্য মন্ত্রণালয় । মৃত ওই চিকিৎসকের নাম ডা. জীবেশ কুমার প্রামানিক। তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সহকারী অধ্যাপক ডা. জীবেশ কুমার। তাকে গত ৫ জুলাই স্বাস্থ্য মন্ত্রনালয় বগুড়া ২৫০ শয্যা বিশিষ্ট করোনা ডেডিকেটেড মোহাম্মদ আলী হাসপাতালে পদায়ন করা হয়েছে। সোমবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ থেকে জারি করা প্রজ্ঞাপন থেকে এসব তথ্য জানা গেছে।
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: রেজাউল আলম জুয়েল জানান, ডা. জীবেশ কুমার প্রামানিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেসপিরেটরি মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক পদে কর্মরত থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে গত ৬ জানুয়ারি ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপ-সচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে কোভিড-১৯ অতিমারি সুষ্ঠুভাবে মোকাবিলা এবং জনসেবা নিশ্চিত করতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তাদের মধ্যে ৪৩ জন চিকিৎসককে বগুড়া ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মাদ আলী হাসপাতালে সংযুক্তিতে পদায়ন করা হয়। এই প্রজ্ঞাপনের ১৫ নং ক্রমিকে ডা. জীবেশ কুমার প্রামানিকের নাম রয়েছে।
বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এটিএম নুরুজ্জামান সঞ্চয় বলেছেন, ‘স্বাস্থ্য মন্ত্রণালয়ের জারিকৃত প্রজ্ঞাপন আমরা হাতে পেয়েছি। সেখানে একজন মৃত চিকিৎসকের নাম রয়েছে। আমরা বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয়কে অবহিত করবো।’

Check Also

সোনাতলায় বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে খাটিয়া প্রদান

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ শনিবার দুপুরে সোনাতলা উপজেলা পরিষদে বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 11 =