সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / করোনা পরিস্থিতে সান্তাহারসহ সারাদেশে হতদরিদ্র মানুষের পাশে সদাগর ডট কম

করোনা পরিস্থিতে সান্তাহারসহ সারাদেশে হতদরিদ্র মানুষের পাশে সদাগর ডট কম

মো: আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের হাউজিং কলোনীর বাসিন্দা আরিফ মো: আব্দুস শাকুর চৌধুরী সুমন বর্তমান তিনি ঢাকা বনানীতে সদাগর ডট কম নামে একটি অনলাইন ভিত্তিক ব্যবসায়ী প্রতিষ্ঠান গড়ে তুলে সুনামের সাথে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে পন্য সরবরাহ করে আসছে।
করোনা সতর্কতায় যখন অঘোষিত লকডাউন সবখানে, দরিদ্র পরিবারগুলোর দুশ্চিন্তায়- কিভাবে যোগাড় হবে খাদ্য, ঠিক তখনই খাদ্য সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নেয় সদাগর ডটকম। অসামান্য উদ্যোগ নিয়ে এগিয়ে এসেছে বাংলাদেশের অন্যতম অনলাইন ভিত্তিক পাইকারি বাজার সদাগর ডট কম।
মানবিক আবেদনে সাড়া দিয়ে সদাগর ডট কম ১১দিন ধরে সারাদেশের বিভিন্ন জায়গায় এখন পর্যন্ত ২০০০ এর বেশি পরিবার কে বিনামূল্যে ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ১ প্যাকেট কয়েল দিয়েছে। প্রতিষ্ঠানটির জনসংযোগ বিভাগ জানিয়েছে, তাদের এই প্রজেক্টের নাম রাখো হয়েছে ”পাশে আছি”। এই প্রতিষ্ঠানটি গত ২৪ শে মার্চ থেকেই অনলাইনে অফিস কার্যক্রম পরিচালনা করছে। ঢাকার বনানী, বনশ্রী, কমলাপুর, ধানমন্ডি, বগুড়া, দুপচাচিয়া, সান্তাহার, নওগাঁসহ বেশ কয়েকটি এলাকায় এ কার্যক্রম চলছে বলে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আরিফ মো: আব্দুস শাকুর চৌধুরী সুমন জানান। নিত্য পণ্যের ঊর্ধ্বগতিতে যখন বেসামাল হতদরিদ্র মানুষেরা তখন সদাগর ডট কমের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন প্রতিষ্ঠানটির নিয়মিত গ্রাহকরাও। এই কার্যক্রমে এগিয়ে আসছেন তারাও, ওয়েবে দেখে তারাও হাত বাড়িয়েছেন সাহায্যের। পুরো সদাগর ডট কম টিম নানা ভাবে চাচ্ছে এই সংকটে দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে।

Check Also

সোনাতলায় অসৎ উদ্দেশ্যে গৃহবধূর ঘরে ঢোকার অভিযোগ

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নে গনিয়ারিকান্দি গ্রামে অসৎ উদ্দেশ্যে গৃহবধুর ঘরে ঢোকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 11 =