সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / করোনা ভাইরাসের কারণে বগুড়া-১ আসনের উপ-নির্বাচন পেছানোর দাবী স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লার

করোনা ভাইরাসের কারণে বগুড়া-১ আসনের উপ-নির্বাচন পেছানোর দাবী স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লার

মাহমুদুল হাসান মুনজু,সারিয়াকান্দি (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া-১আসনের সংসদ সদস্য উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ আগামী ২৯ মার্চ নির্বাচনের তারিখ পেছানের দাবী জানিয়েছেন ।
তিনি শুক্রবার বিকালে সারিয়াকান্দি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবী জানান। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আগামী ২৯মার্চ সারিয়াকান্দি-সোনাতলা আসনের উপনির্বাচন। আমার প্রতীক ট্রাক । ইতোমধ্যে ‘করোনা’ নামক ভাইরাস সমগ্র বিশ্বে ছড়িয়ে পড়েছে।গোটা দেশবাসী আতঙ্ক- উৎকন্ঠার মধ্যে দিন কাটাচ্ছে। এমন একটি পরিস্থতিতে কঠোর সর্তকতার কোন বিকল্প নেই। যেহেতু সরকারের পক্ষ থেকেও সভা সমাবেশ এড়িয়ে চলতে বলা হয়েছে । সভা-সমাবেশ না হলে নির্বাচন বাঁধাগ্রস্ত হয়।সে কারণে করোনা ভাইরাসের কারণে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন কমিশনকে বগুড়া-১ আসনের উপ-নির্বাচনের দিন পরিবর্তনের জোর দাবী জানাচ্ছি ।
তিনি আরো বলেন, এই উপ নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণা জমে উঠেছে । কোথাও কোথাও সরকারি দলের বাইরে অন্যদলের প্রার্থীদের নানা রকম হুমকি দেওয়া হচ্ছে । তাদের পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে ।বাঁধা দেওয়া হচ্ছে । এগুলো কোনভাবেই কাম্য নয় । গণতান্ত্রিক রাষ্ট্রে নির্বাচন করার অধিকার সবার আছে । সুতরাং সেই অধিকার খর্ব করা মানে সংবিধান ও মুক্তিযুদ্ধের চেতনার বাইরে গিয়ে কাজ করা।

Check Also

সোনাতলার পিএম দাখিল মাদ্রাসা মাঠে পশ্চিম তেকানী আলোকিত তালতলার উদ্যোগে চারা রোপন

ইকবাল কবির লেমনঃ শনিবার বিকেলে সোনাতলার তেকানী চুকাইনগর ইউনিয়নের পিএম দাখিল মাদ্রাসা মাঠে বৃক্ষের চারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 12 =