সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / করোনা ভাইরাসের কারণে বগুড়া-১ আসনের উপ-নির্বাচন পেছানোর দাবী স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লার

করোনা ভাইরাসের কারণে বগুড়া-১ আসনের উপ-নির্বাচন পেছানোর দাবী স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লার

মাহমুদুল হাসান মুনজু,সারিয়াকান্দি (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া-১আসনের সংসদ সদস্য উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ আগামী ২৯ মার্চ নির্বাচনের তারিখ পেছানের দাবী জানিয়েছেন ।
তিনি শুক্রবার বিকালে সারিয়াকান্দি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবী জানান। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আগামী ২৯মার্চ সারিয়াকান্দি-সোনাতলা আসনের উপনির্বাচন। আমার প্রতীক ট্রাক । ইতোমধ্যে ‘করোনা’ নামক ভাইরাস সমগ্র বিশ্বে ছড়িয়ে পড়েছে।গোটা দেশবাসী আতঙ্ক- উৎকন্ঠার মধ্যে দিন কাটাচ্ছে। এমন একটি পরিস্থতিতে কঠোর সর্তকতার কোন বিকল্প নেই। যেহেতু সরকারের পক্ষ থেকেও সভা সমাবেশ এড়িয়ে চলতে বলা হয়েছে । সভা-সমাবেশ না হলে নির্বাচন বাঁধাগ্রস্ত হয়।সে কারণে করোনা ভাইরাসের কারণে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন কমিশনকে বগুড়া-১ আসনের উপ-নির্বাচনের দিন পরিবর্তনের জোর দাবী জানাচ্ছি ।
তিনি আরো বলেন, এই উপ নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণা জমে উঠেছে । কোথাও কোথাও সরকারি দলের বাইরে অন্যদলের প্রার্থীদের নানা রকম হুমকি দেওয়া হচ্ছে । তাদের পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে ।বাঁধা দেওয়া হচ্ছে । এগুলো কোনভাবেই কাম্য নয় । গণতান্ত্রিক রাষ্ট্রে নির্বাচন করার অধিকার সবার আছে । সুতরাং সেই অধিকার খর্ব করা মানে সংবিধান ও মুক্তিযুদ্ধের চেতনার বাইরে গিয়ে কাজ করা।

Check Also

আজ বগুড়া-১ আসনের প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের প্রথম মৃত্যুবার্ষিকী

বাঙালি বার্তা ডেস্কঃ  আজ বগুড়া-১ আসনের প্রয়াত সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =