সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / কাজের অজুহাতে বিদ্যুৎ না থাকায় প্রয়োজনীয় কাজকর্ম নিয়ে চরম দুর্ভোগে আদমদীঘিবাসী

কাজের অজুহাতে বিদ্যুৎ না থাকায় প্রয়োজনীয় কাজকর্ম নিয়ে চরম দুর্ভোগে আদমদীঘিবাসী

মো: আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ সপ্তাহের প্রথম দিন রবিবার সরকারি-বেসরকারি অফিস খোলার পর সকাল থেকে বিদ্যুৎ না থাকায় সকল অফিসে, বাসা বাড়িসহ ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে নেমে এসেছে চরম দুর্ভোগ।
জানা যায়, বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার নেসকো লিমিটেড বগুড়ার অধিনে আদমদীঘি উপজেলার সকল অফিস, বাসা বাড়ি সহ ব্যবসা প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ রয়েছে। রবিবার সকাল ৮ থেকে ৪ টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকায় সরকারি বেসরকারি অফিস ও ব্যাংক সহ সকল ব্যবসা প্রতিষ্ঠানে পোহাতে হয়েছে চরম দুর্ভোগ। সরকারি অফিসে ও ব্যাংকে কাজ করতে এসে কাজ করতে না পেরে জন দুর্ভোগ পোহাতে হয়েছে সাধারন মানুষ কে।
রবিবার বেলা ১২ টার সময় আদমদীঘি উপজেলার বিভিন্ন অফিস ঘুরে দেখা যায়, বিভিন্ন দপ্তরে কাজ করতে এসে সাধারন মানুষ কাজ করতে না পেরে বাড়ীতে ফিরে যাচ্ছেন। কয়েকজন অফিস কর্মকর্তার সাথে কথা বললে তারা বলেন, অফিসে এসে দেখি বিদ্যুৎ নেই পরে বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে তারা জানায় বিকেল ৪ টা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকবে। সপ্তাহের প্রথম দিনে অফিস চলাকালিন সময় পর্যন্ত বিদ্যুৎ না থাকায় কাজ কর্ম নিয়ে পোহাতে হয়েছে দুর্ভোগ। শরিফুল ইসলাম নামের এক ব্যাংক গ্রাহক জানায়, জরুরী টাকার প্রয়োজন থাকায় ডাচ বাংলা ব্যাংকের বুথে টাকা উত্তোলন করতে গিয়ে বিদ্যুৎ না থাকায় টাকা তুলতে পারে নি।
এ ব্যাপারে সান্তাহার নেসকো লিঃ এর নির্বাহি প্রকৌশলী রোকনুজ্জামান এর সাথে মোবাইল ফোনে কথা বললে, তিনি জানায় গত শনিবার মাইকিং করে জানানো হয়েছে আমাদের প্রজেক্টে কাজ চলছে তাই রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিদ্যুতের সংযোগ বন্ধ থাকবে।

Check Also

সোনাতলায় অসৎ উদ্দেশ্যে গৃহবধূর ঘরে ঢোকার অভিযোগ

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নে গনিয়ারিকান্দি গ্রামে অসৎ উদ্দেশ্যে গৃহবধুর ঘরে ঢোকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =