সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / কালবৈশাখী ঝড়ে বসতবাড়ির উপর গাছ পরাকে কেন্দ্র করে সোনাতলায় দু’পক্ষের সংঘর্ষঃ আহত-২

কালবৈশাখী ঝড়ে বসতবাড়ির উপর গাছ পরাকে কেন্দ্র করে সোনাতলায় দু’পক্ষের সংঘর্ষঃ আহত-২

আব্দুর রাজ্জাক স্টাফ রির্পোটারঃ বগুড়া সোনাতলায় কালবৈশাখী ঝড়ে বসতবাড়ির উপর গাছ পরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় দুইজন আহত হয়েছে। উপজেলার বালুয়া ইউনিয়নের ঝিনারপাড়া গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলো, উক্ত গ্রামের মৃত গফুর আকন্দের ছেলে মোঃ শহিদুল আকন্দ(৪০) ও মোঃ জাহিদুল ইসলামের ছেলে মোঃ মিল্লাত বীন জাহিদ(২০)।
এ বিষয়ে আহত ব্যক্তিরা ও তাদের পরিবারের লোকজন জানায়, গত ৫ মে মঙ্গলবার কালবৈশাখী ঝড়ে উল্লিখিত গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে মতির ঘরের উপর একই গ্রামের জাহিদুল ইসলামের একটি গাছ উপরে পরে। এরপর ঝড় থেমে গেলে খবর পেয়ে উক্ত গাছের মালিক জাহিদুল ইসলামের ছেলে মোঃ মিল্লাত ও জাহিদুল ইসলামের ভাই মোঃ শহিদুল বিষয়টি দেখতে এবং এর প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সেখানে গেলে ঐ ঘরের মালিক মতি মিয়া তাদের উপর ক্ষিপ্ত হয়ে ওঠে। এসময় বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। তারা আরো জানায়, এর একপর্যায়ে মতি মিয়া তার ভাই আঃ মজিদ, মজিদের দুই ছেলে ছামিরুল ও রাকিব, বকুলের ছেলে শামীম হাতে দাঁ, কুরাল, সাবল ও লাঠিশোটা নিয়ে তাদের উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। এতেকরে মিল্লাত ও তার চাচা শহিদুল গুরুতরভাবে জখমপ্রাপ্ত হলে তাদের পরিবার স্থানীয় লোকজনের সহযোগিতায় সোনাতলা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তারা চিকিৎসাধিন অবস্থায় রয়েছে।
এদিকে বিষয়টি জানতে মতির সাথে কথা বললে তিনি বলেন, আমরা কাউকে মারধর করাইনি বরং তারাই আমাকে ও আমার পরিবারের অন্য সদস্যদের মারধর করেছে। তিনি আরো বলেন, এঘটনায় আমি সঠিক বিচারের আসায় স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে বিষয়টি জানিয়েছি।

Check Also

সোনাতলায় অসৎ উদ্দেশ্যে গৃহবধূর ঘরে ঢোকার অভিযোগ

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নে গনিয়ারিকান্দি গ্রামে অসৎ উদ্দেশ্যে গৃহবধুর ঘরে ঢোকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 13 =