সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে সান্তাহারে দোয়া মাহফিল

খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে সান্তাহারে দোয়া মাহফিল

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বিএনপির চেয়ারর্পারসন খালেদা জিয়ার কোভিড-১৯ করোনায় আক্রান্ত হওয়ার কারনে তার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বগুড়ার সান্তাহার পৌর বিএনপি ও যুবদলের যৌথ উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সোমবার সান্তাহার পৌর শহরের পোষ্ট অফিস পাড়া জামে মসজিদে বাদ আছর বিপুল সংখ্যক নেতা-কর্মীরা এ দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।
দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার আশু করোনা আরোগ্য, সুস্থতার কামনা করে দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন বগুড়া জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মুজিবর রহমান, যুগ্ন আহবায়ক শেখ রফিক, পৌর বিএনপির সাবেক সভাপতি ফিরোজ মো: কামরুল হাসান, সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, মনছুর আলী, মতিউর রহমান টিটু, সোহেল, রুকু, আজাদ, পৌর যুবদলের আহবায়ক ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ, সিনিয়র যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান লিটন, যুবদল নেতা আব্দুর সবুর সবুজ, রাশেদ, রুবেল, সেচ্ছাসেবক দলের আহবায়ক মানিক হোসেন, সদস্য সচিব সাব্বির হোসেন লিয়ন, ছাত্রদল নেতা সোহাগ হোসাইন, ছনি প্রমুখ। খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

 

Check Also

সোনাতলার দুটি ইউনিয়নে ১০টাকা কেজি চাল বিতরণ

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলায় খাদ্য অধিদপ্তরের অধিনে খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় সুবিধাভোগীদের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =