সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / খেলাঘর সোনাতলা উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং নবনির্বাচিত কমিটির প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত

খেলাঘর সোনাতলা উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং নবনির্বাচিত কমিটির প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তিরঃ শিশু সংগঠন খেলাঘর আসরের সোনাতলা উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং নবনির্বাচিত কমিটির প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে খেলাঘর সোনাতলা উপজেলা শাখার অস্থায়ী কার্যালয় রংধনু কমপ্লেক্স এর ২য় তলায় উপজেলা কমিটির সহ-সভাপতি শাহজাহান আলী টুকুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গত ১৭জুন সোনাতলা পৌর অডিটোরিয়ামে আয়োজিত খেলাঘর সোনাতলা উপজেলা সম্মেলনের কাউন্সিল অধিবেশনে কেন্দ্রীয় খেলাঘর আসরের নেতৃবৃন্দ খেলাঘর সোনাতলা উপজেলা শাখার জন্য ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন। ঐদিন ৭সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ, সভাপতি, ৪জন সহ-সভাপতি, সাধারণ সাধারণ এবং ১৬জন সম্পাদক নির্বাচিত করা হয় এবং ১১টি কার্যনির্বাহী সদস্য পদ শূণ্য রাখা হয়। কার্যনির্বাহী সভায় শূণ্য পদ পূরণ এবং সম্পাদকমণ্ডলিকে দপ্তর বণ্টন করা হয়।
খেলাঘর সোনাতলা উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য উপজেলা চেয়ারম্যান মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর আলম, পৌর মেয়র জাহাঙ্গীর আলম নান্নু, সরকারি নাজির আখতার কলেজের সাবেক অধ্যক্ষ অরুণ বিকাশ গোস্বামী, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল আলম বকুল, হাসনাহেনা খেলাঘর আসরের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা নাজিরা আনোয়ার রুনু, হরিখালি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মাসুদ, সভাপতি মহসীন আলী তাহা, সহ-সভাপতি সোহেল আহমেদ খান, জি.এম. আহসান হাবিব, শাহজাহান আলী টুকু, রাশিদা আক্তার, সাধারণ সম্পাদক নিপুন চন্দ্র মহন্ত, সহ সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সানি,সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ শিহাব, দফতর সম্পাদক নওশীন জাহান নীহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক বোরহান হাসিব, অর্থ সম্পাদক ইব্রাহিম মিয়া, সাংস্কৃতিক সম্পাদক উজ্জল হোসেন খোকন, ক্রীড়া সম্পাদক জোবায়ের জিশান, শিক্ষা ও গবেষণা সম্পাদক আব্দুল হাকিম, সমাজকল্যাণ সম্পাদক সোহানুর রহমান, সাহিত্য সম্পাদক নুসরাত জাহান নিপা, চারু ও কারুকলা সম্পাদক নাসিমা আক্তার, বিজ্ঞান সম্পাদক ছন্দা রাণী, পাঠাগার সম্পাদক আবিদ হাসান মহান এবং কার্যনির্বাহী সদস্যবৃন্দ হলেন প্রিতম ঘোষ, মেঘলা আক্তার পপি, আহসান কবির মোঃ হাসান, মেহেদী হাসান সজিব, মাইশা মাহজাবিন মেঘলা, সিরাজুম মনিরা, রাহিজা মনিইমু, জারিন হাদিয়া পুনব ও প্রজ্ঞা রিতি অর্ণা।
আগামী ১২ জুলাই খেলাঘর সোনাতলা উপজেলা শাখা নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান সোনাতলা উপজেলা পরিষদ হলরুমে (নবনির্মিত) অনুষ্ঠিত হবে।

Check Also

সোনাতলা উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা দিলো মানবিক বাংলাদেশ সোসাইটি

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখা কর্তৃক উপজেলা আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 4 =