সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধার গোবিন্দগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এক কিশোর লোকলজ্জায় ভয়ে ওড়নার সাহায্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ২ অক্টোবর বুধবার সন্ধ্যায় উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর মোন্নাপাড়া গ্রামের এই ঘটনাটি ঘটে। আত্মহত্যাকারী শাকিল মিয়া (১৭) উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর মোন্নাপাড়া গ্রামের জাফরুল মিয়ার পুত্র।

স্থানীয়রা জানায়, শাকিল মিয়া পার্শ্ববর্তী আখ ক্ষেতে একটি ছাগলের সাথে রতিক্রিয়ায় লিপ্ত হয়। বিষয়টি স্থানীয় লোকজন দেখে ফেলে।তারা শাকিলকে ধরে নিয়ে তার পিতা-মাতার কাছে সোপর্দ করে।

শাকিলের মা শাকিলা বেগম তাকে শাসন করে বাড়ীর একটি ঘরে তালাবদ্ধ করে রাখে। সন্ধ্যায় শাকিলা বেগম ঘরের তালা খুলে দেখতে পায় একটি ওড়নার সাহায্যে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের একটি ধরণার সাথে শাকিল ঝুলে আছে। মায়ের চিৎকারে বাড়ীর ও আশপাশের লোকজন ছুটে এসে শাকিলকে মৃত অবস্থায় উদ্ধার করে। রখবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে একটা থানায় ইউডি মামলা হয়েছে।

Check Also

গোবিন্দগঞ্জে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: বাঙালির গর্ব স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের …

Leave a Reply

Your email address will not be published.

twelve − nine =