সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্বশুড়ের বিরুদ্ধে পুত্রবধূর ধর্ষণের চেষ্টার অভিযোগ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্বশুড়ের বিরুদ্ধে পুত্রবধূর ধর্ষণের চেষ্টার অভিযোগ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ধানখুনিয়া গ্রামে শ্বশুড়ের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার শ্বশুড়কে অভিযুক্ত করে ওই পুত্রবধূ স্থানীয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।
স্থানীয়রা জানান, ওই গ্রামের সুমন মিয়া স্ত্রী ও ৩ সন্তানকে বাড়ীতে রেখে ঢাকায় রিক্সা চালানোর কাজ করে দীর্ঘ দিন থেকে জীবিকা নির্বাহ করে আসছিল। বাড়ীতে না থাকার সুযোগে সুমনের পিতার সিরাজুল ইসলামের কু নজর পরে পুত্রবধূর ওপর। গত ৩ মার্চ রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে পুত্রবধূ ঘরের বাইরে আসে। এ সুযোগে সিরাজুল পুত্রবধুর ঘরে ঢুকে লুকিয়ে থাকে। এরপর ঘরে ঢুকে শোয়ার জন্য গেলে সিরাজুল তাকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনার শিকার জানান, এ সময় নিজেকে রক্ষা করতে চিৎকার শুরু করলে সিরাজুল ঘর থেকে বের হয়ে যায়। শ্বশুড়ের এই অপকর্মের কথা রাতেই সে মুঠোফোনে তার স্বামী সুমনকে জানালে সে বাড়ী উদ্যেশ্যে রওয়ানা দেয়। বাড়ী এসে সুমন প্রতিবেশী গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি জানালে তারা মামলা না করে মিমাংসা করে দেয়ার আশ্বাস দেয়। কিন্তু এ ব্যাপারে তারা বিচার শালিশ না করে নিরবতা পালন করায় এই মামলা করেন। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এ মেহেদী হাসান জানান,অভিযুক্ত সিরাজুলকে ধরতে পুলিশি তৎপরতা অব্যহত রয়েছে।

Check Also

চিনিশিল্প রক্ষার দাবীতে মহিমাগঞ্জে আঁখ চাষী ও শ্রমিকদের মানববন্ধন

মনজুর হাবীব মনজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জের রংপুর চিনিকলসহ সকল চিনিকল বন্ধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =