সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৪০ বোতল ফেন্সিডিল ও নাবিল পরিবহনসহ ৩ জন আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৪০ বোতল ফেন্সিডিল ও নাবিল পরিবহনসহ ৩ জন আটক

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৪০ বোতল ফেন্সিডিল ও নাবিল পরিবহনসহ ৩ জন আটক। ৬ অক্টোবর রোববার সকালে থানা পুলিশের এসআই মমিরুল, জাকির ও মামুনের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তি ঠাকুগাঁও এর রানীশংকৈল থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের বাসটি আটক করে।

গোবিন্দগঞ্জ মায়ামনি মোড়ে আটক পূর্বক তল্লাশি করে ১০ টি সিটের নিচ হতে টেপ দিয়ে মোড়ানো ১০টি প্যাকেট যাতে মোট ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন,নাবিল পরিবহনের ড্রাইভার আসামী শাকিল (২৫) পিতা হুমায়ূন কবির সাং রানীশংকৈর সাহাপারা থানা রানীশংকৈর জেলা ঠাকুরগাঁও ২/ আসামি সুপারভাইজার ফজলে রাব্বী (২২) পিতা রফিকুল ইসলাম সাং পশ্চিম চিকন মাটি থানা ডোমার জেলা নীলফামারী ও ৩। হেলপার লাভলু মিয়া(২২) পিতা সাজু মিয়া সাং হামিদপুর থানা মিঠাপুকুর জেলা রংপুর।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেহেদী হাসান জানান, নাবিল পরিবহনের চক্রটি দীর্ঘদিন হতে যাত্রীদের অজান্তে সিটের নিচে করে ফেনসিডিল ঢাকা নিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে নাবিল পরিবাহনটি তল্লাশী করে ১৪০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ বাস ও বাসটির চালক,সুপারভাইজার,ও হেলপার আটক করা হয়।

এ বিষয়ে আসামিদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে।

Check Also

বাবার মৃত্যুর ১৯ দিন পর জন্ম নিলো দুর্ঘটনায় নিহত পরমাণু প্রকৗশলীর দ্বিতীয় সন্তান

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত পরমাণু শক্তি কমিশনের প্রকৌশলী কাওছার …

Leave a Reply

Your email address will not be published.

6 + 11 =