সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধার পলাশবাড়ীতে গলায় ওড়না পেছিয়ে গৃহবধূর আত্মহত্যা

গাইবান্ধার পলাশবাড়ীতে গলায় ওড়না পেছিয়ে গৃহবধূর আত্মহত্যা

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় আইনুন নাহার মুন্নী (৩২) নামে দুই সন্তানের এক জননী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। ১৭ এপ্রিল শুক্রবার ভোর ৬টার দিকে উপজেলার শিমুলতলা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

পলাশবাড়ী থানা সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে দুই ছেলে সন্তান ও স্বামী নিয়ে ঘুমিয়ে ছিলেন মুন্নী। ভোর ৬টার দিকে দুই বছরের ছোট ছেলে ঘুম থেকে জেগে মাকে দেখতে না পেয়ে কান্নাকাটি করতে থাকে। এরপর মুন্নী’র স্বামী কীটনাশক ব্যবসায়ী মাহমুদুল ইসলাম এদিক সেদিক স্ত্রীকে খুঁজতে শুরু করে। এক পর্যায়ে শয়ন ঘরের পাশে রান্না ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করা দেখতে পায়। একাধিকবার ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীদের সাহায্যে ঘরের দরজা ভেঙ্গে মুন্নীকে ঘরের ধর্ণার সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান,এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় লাশের ময়না তদন্ত ছাড়াই পারিবারিক ভাবে দাফন কাজ সম্পন্ন করেছে নিহতের স্বজনেরা।

Check Also

মহিমাগঞ্জে ‘উচ্চশিক্ষা কেন, কিভাবে, কোন বিষয়ে’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

মনজুর হাবীব মনজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ অর্ধসহস্রাধিক শিক্ষার্থীর অংশগ্রহনে শনিবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে ঢাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 2 =