সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধার সাঘাটায় তুচ্ছ ঘটনায় মহিলা সহ ৫ জন আহত

গাইবান্ধার সাঘাটায় তুচ্ছ ঘটনায় মহিলা সহ ৫ জন আহত

জয়নুল আবেদীন,সাঘাটা প্রতিনিধি : সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের পাচিয়ারপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার প্রতিপক্ষের হাতে মহিলা সহ ৫ জন আহত হয়েছে। আহতরা হলেন, আসাদুল (৪০),আলতাব হোসেন (৫০), সাইদুর রহমান (৩২),আছিয়া বেগম (৭০) ও জবা বেগম (৪০)।
জানা যায়, গতকাল বুধবার পাচিয়ারপুর গ্রামে প্রতিবেশী দেলোয়ার হোসেনের শিশু ছেলে স্বাগর (৭)কে মারপিটের ঘটনাকে কেন্দ্র করে দুদু মিয়ার সাথে আসাদুল ইসলামের বাকবিতন্ড শুরু হয়। এক পর্যায়ে দুদু মিয়ার হুকুমে তার লোকজন আসাদুলকে মারপিট করে। এতে আসাদুল আহত হয়। এছাড়া বাঁধা দিতে গেলে দুদুর লোকজন তাদেরকেও মারপিট করে । ফলে ওই ঘটনায় প্রতিপক্ষের হাতে আসাদুল সহ ৫ জন আহত হয় । আহতদের  সাঘাটা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপরে আসাদুল বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করেছে।
আসাদুল জানান, আসামী পক্ষ দাঙ্গাবাজ প্রকৃতির, তাদের বিরুদ্ধে কেউ মুখ খুললেই তাকে মারপিট এবং ভয়ভীতি প্রদর্শন করে। তিনি এও জানান, আসামীরা সাঘাটা থানায় কর্মরত এ এস আই মোশারফ হোসেনের সাথে আত্মীয় সম্পর্ক গড়ে তুলেছে । পুলিশের ওই এ এস আই মাঝে মাঝে আসামীদের বাড়িতে আসে আসামীদের কাছ থেকে বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করে থাকেন। স্থানীয় জয়নাল, আব্দুল জলিল সহ আরো অনেকেই জানান, থানায় কর্মরত এএসআই মোশারফের সাথে আত্মীয়তার কারণে থানায় কোন অভিযোগ করে আমরা সমাধান পাইনা। আসামীরা তার দাপটে বিল দখল, জমিদখ সহ এলাকায় বিভিন্ন অন্যায় কর্মকান্ড চালিয়ে আসছে।

Check Also

সাঘাটার চরে সেনাবাহিনীর নির্মিত আশ্রয়ণ প্রকল্পের উদ্বোধন

জয়নুল আবেদীন,স্টাফ রিপোর্টারঃ সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের কাইপাড়া চরে সেনাবাহিনীর নির্মিত আশ্রায়ণ প্রকল্পের Ñ২ ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + nineteen =