সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধার সাঘাটায় ধান-চাল ক্রয়ের উদ্বোধন

গাইবান্ধার সাঘাটায় ধান-চাল ক্রয়ের উদ্বোধন

জয়নুল আবেদীন,সাঘাটা (গাইবান্ধা)প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটা উপজেলায় সরকারি খাদ্য গুদামে সরাসরি কৃষকদের কাছ থেকে বোরো ধান ও স্থানীয় মিলারদের কাছ থেকে চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
গতকাল রোববার সকালে উপজেলা চত্বরে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-০৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য এ্যাড. ফজলে রাব্বী মিয়া এর উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, পুলিশ সুপার তৌহিদুল ইসলাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর। সহকারী কমিশনার (ভূমি) সাকিল আহম্মেদ, কৃষি অফিসার সাদেকুজ্জামান, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা স্বপন কুমার দে, গুদাম কর্মকর্তা রওশন আলী, আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, বিশিষ্ট ব্যবসায়ী হালিম,আমজাদ সহ সাধারণ কৃষক,স্থানীয় মিলারগণ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলায় ৫টি সরকারী খাদ্য গুদামে এবার ২ হাজার ৫ শত ৮০ মেট্রিক টন বোরো ধান (প্রতি কেজি ২৬ টাকা ) ও ২ হাজার ৪ শত ৯৪ মেট্রিক টন সিদ্ধ চাল (প্রতিকেজি ৩৬ টাকা) এবং ১ শত ৭২ মেট্রিক টন আতপ চাল ( প্রতিকেজি ৩৬ টাকা দরে) সংগ্রহ করা হবে।

Check Also

সাঘাটায় গভীর রাতে সন্ত্রাসী হামলায় বৃদ্ধা আহত

জয়নুল আবেদীনসাঘাটা প্রতিনিধিঃ সাঘাটায় গভীর রাতে সন্ত্রাসী হামলায় মায়েরা বেগম (৭০) নাম এক বৃদ্ধ মহিলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 4 =