সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধার সাদুল্যাপুরে কামারপাড়ায় ব্রিজ ভেঙ্গে যাওযায় দুর্ভোগের মুখে লক্ষাধীক মানুষ

গাইবান্ধার সাদুল্যাপুরে কামারপাড়ায় ব্রিজ ভেঙ্গে যাওযায় দুর্ভোগের মুখে লক্ষাধীক মানুষ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের কামারপাড়া থেকে কিশামত বাকচির যোগাযোগের রাস্তার একটি ব্রীজ ভেঙ্গে গেলেও সংস্কার করার চিন্তা নেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ।

স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, এই রাস্তায় প্রতিদিন কমপক্ষে এক লক্ষ মানুষের বেশি চলাচল হয়, যারা প্রতিনিয়ত দুর্ভোগের শিকার হচ্ছে ।
ইউনিয়ন পরিষদের দেয়া কাঠের ব্রীজের উপর দিয়ে ঝুঁকিপূর্ণভাবে চলাচল করছে স্কুল কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রীসহ কমপক্ষে এক লক্ষ সাধারণ জনগণ ।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ শামছুল আলমেন সঙ্গে কথা হলে, তিনি সাংবাদিকদের জানান ইউপি পরিষদে পর্যাপ্ত পরিমাণ বরাদ্দ না থাকায় ব্রীজটি নির্মাণ করা সম্ভব হয়নি, ব্রীজটি নির্মাণ করার জন্য উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে আবেদন করা হয়েছে ।

এ বিষয়ে সাদুল্যাপুর উপজেলা প্রকৌশলী আহসান হাবিবের সঙ্গে কথা হলে, তিনি জানান, ঐ রাস্তাটি এলজিডির আওতায় না হওয়ার কারনে ব্রীজটি নির্মাণ করা সম্ভব হচ্ছে না, উপজেলা মিটিংয়ে ঐ ব্রীজের বিষয়ে কথা হয়েছে, যতদূর সম্ভব ব্রীজটি ত্রাণ অধিদপ্তরের আওতায় । তাই ওই মন্ত্রণালয়ের অধীনে ব্রীজটি নির্মাণ হবে।

বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুজ্জামানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায় নি ।

Check Also

সাঘাটায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় বাবা-মেয়ে আহত

জয়নুল আবেদীন,স্টাফ রিপোর্টারঃ জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বাবা জাহিদুল ইসলাম (৫৫) ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + three =