সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাকচাপায় মিজানুর রহমান (৩৫) নামে মোটরসাইকেল আরোহী এক এনজিও কর্মী নিহত হয়েছেন। নিহত মিজানুর উপজেলার শান্তিরাম ইউনিয়নের পূর্ব-পরাণ গ্রামের ক্ষত্রিয়পাড়াস্থ মৌলভী নুরুল ইসলামের পুত্র।

প্রতক্ষ্যদর্শীরা জানান, শুক্রবার সকালে মিজানুর রহমান বেসরকারী সেচ্ছাসেবী সংগঠন আশা’র কর্মী হিসাবে ফলগাছা ব্রাঞ্চে কর্মরত ছিলেন। সে সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা-রংপুর আঞ্চলিক মহাড়কে মোটরসাইকেলযোগে নিজ বড়িতে ফেরার সময় উক্ত স্থানে পৌঁছিলে একটি শিশুকে রাস্তা পারাপারের সময় তাকে বাঁচাতে গিয়ে একই দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২২-৫১২০) চাপায় পড়ে মিজানুর রহমান গুরুতর আহত হন। খবর পেয়ে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম দ্রুত দূর্ঘটনা স্থল থেকে এনজিও কর্মী মিজানুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার চেষ্টা করলে পথেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ- আব্দুল্লাহিল জামান জানান, ঘাতক ট্রাকটি আটক ও নিহত এনজিও কর্মী মিজানুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়েছে।

Check Also

সাঘাটার চরে সেনাবাহিনীর নির্মিত আশ্রয়ণ প্রকল্পের উদ্বোধন

জয়নুল আবেদীন,স্টাফ রিপোর্টারঃ সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের কাইপাড়া চরে সেনাবাহিনীর নির্মিত আশ্রায়ণ প্রকল্পের Ñ২ ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 2 =