সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধায় তৃষা হত্যার প্রধান আসামী ফের ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার

গাইবান্ধায় তৃষা হত্যার প্রধান আসামী ফের ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার আলোচিত তৃষা হত্যা ও ধর্ষনের প্রধান আসামী মডান ফের ধর্ষন মামলায় আটক। ১৪ বছর জেল খাটার পর বেরিয়ে এসে আবারো ধর্ষণের অভিযোগে মডার্নকে আটক করেছে পুলিশ। মডান গাইবান্ধার আলোচিত তৃষা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি।
৫ অক্টোবর শনিবার সকালে এই মডার্নকে গাইবান্ধায় আনা হয়। এর আগে শুক্রবার রাতে ঢাকার কেরানীগঞ্জ থেকে এই তাকে গ্রেপ্তার করা হয়।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাবার পথে অপহরণ করে মর্ডানসহ আরো কয়েকজন ব্যক্তি। এরপর তারা বাদিয়াখালীর একটি কম্পিউটারের দোকানের পেছনে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।
এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ওসি খান মোঃ শাহরিয়ার জানান, বিষয়টি জানার পর গাইবান্ধা পুলিশ বেশ তৎপর হয়ে ওঠে। দীর্ঘ সময় চেষ্টার পর শুক্রবার রাতে কেরানীগঞ্জ থেকে মর্ডানকে আটক করে শনিবার সকালে গাইবান্ধায় আনা হয়েছে। এব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে গাইবান্ধা থানায় ধর্ষণ ও অপহরণ মামলা করেছেন।

Check Also

গোবিন্দগঞ্জে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: বাঙালির গর্ব স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের …

Leave a Reply

Your email address will not be published.

2 × three =