সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধায় দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

গাইবান্ধায় দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ছাদেকুল ইসলাম রুবেল.গাইবান্ধাঃ গাইবান্ধার সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের কয়া ছয়ঘরিয়া গ্রামের ছকু মিয়া (৫০) নামের এক বয়স্ক ব্যক্তির বিরুদ্ধে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, গত ২৮ তারিখ শনিবার দুপুর আনুমানিক ১২ টার দিকে পেশায় কাঠ মিস্ত্রি ছকু মিয়া ওই ছাত্রীকে আইসক্রিম খাওয়ার কথা বলে বাড়ির পার্শ্ববর্তী পরিত্যক্ত এক বাড়িতে নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে ছকু মিয়া। এসময় শিশুটির আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে নরপিশাচ ছকু মিয়া পালিয়ে যায়।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় কিছু লোকজন মেয়ের দাদাসহ পরিবারের অন্যান্য সদস্যদেরকে মামলা না করে বিষয়টি মীমাংসার জন্য চাপ সৃষ্টি করছে। মীমাংসা না করে থানায় অভিযোগ দেয়ায় পরিবারটির উপর জীবননাশের হুমকি অব্যাহত রয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে মেয়ের দাদা তোফাজ্জল হোসেন ভারাক্রান্ত কন্ঠে বলেন, আমার ছেলে পাগল প্রকৃতির। আমার ছেলের স্ত্রীও আমার ছেলেকে তালাক দিয়ে চলে গেছে বহুদিন আগে। ৪ মাস বয়স থেকে এই নাতনিকে অতি দরিদ্রতা স্বত্বেও আমি লালন-পালন করছি। এই জঘন্য অপরাধের আমি দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

Check Also

সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র প্রভাষক মিজানুর রহমানের অকালপ্রয়াণ

বাঙালি বার্তা ডেস্কঃ সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র ও বোনারপাড়া ডিগ্রী কলেজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =