সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধা প্রতিদিন অফিসের লাইটিং বিলবোর্ড ভাংচুরঃ থানায় জিডি

গাইবান্ধা প্রতিদিন অফিসের লাইটিং বিলবোর্ড ভাংচুরঃ থানায় জিডি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ শনিবার রাতে অনলাইন পত্রিকা ‘গাইবান্ধা প্রতিদিন’ অফিসের লাইটিং বীলবোর্ড ভাংচুর করেছে অজ্ঞাতনামা দূষ্কৃতিকারীরা।
জানা যায়, গাইবান্ধা থেকে প্রকাশিত অন লাইন পত্রিকা ‘গাইবান্ধা প্রতিদিন’ শহরের গোরস্থান মোড় আল মদিনা সুপার মার্কেটে একটি ভাড়া রুমের সম্পাদকীয় অফিস থেকে এর কার্যক্রম পরিচালনা করে আসছে।

প্রতিদিনের ন্যায় শনিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে কার্যক্রম শেষে অন্যান্য কর্মকর্তাসহ সম্পাদক অফিস বন্ধ করে নিজ নিজ বাসায় চলে যায়। রবিবার সকাল আনুমানিক ১১.০০ ঘটিকায় বার্তা সম্পাদক মাইদুল ইসলাম পুনরায় অফিসে আসলে দেখতে পায় যে অফিসের সামনে টাঙ্গানো গাইবান্ধা প্রতিদিন নামের লাইটিং বিলবোর্ডটি কে বা কারা ভেঙ্গে ফেলেছে। তখন তিনি পত্রিকার সম্পাদক আসাদুজ্জামান সরকার মিলনকে ফোন দিয়ে ঘটনাটি জানালে তিনি তাৎক্ষনিক অফিসে ছুটে আসেন এবং বিলবোর্ডটি ভাঙ্গা অবস্থায় দেখতে পান।

পরে গাইবান্ধা প্রতিদিন পরিবারের সকল সদস্যসহ আশেপাশের লোকজনের সাথে পরামর্শক্রমে সম্পাদক আসাদুজ্জামান সরকার মিলন এ বিষয়ে গাইবান্ধা সদর থানায় একটি সাধারন ডায়েরি করেন যাহার জি,ডি নং-৪৯৩ তাং-১২/০৪/২০২০।

এদিকে এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে খুঁজে বে্র করে শাস্তির দাবী জানিয়েছেন গাইবান্ধা প্রতিদিনের প্রধান পৃষ্ঠপোষক সদর উপজেলা চেয়ারম্যন শাহ সারেয়ার কবীর,প্রধান উপদেষ্টা এ,কে,এম সালাহউদ্দিন কাশেমসহ গাইবান্ধা প্রতিদিন পরিবারের সকল সদস্য।

Check Also

গোবিন্দগঞ্জে বাড়িতে লাগা আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের ধুন্দিয়া গ্রামে বৈদ্যুতিক শর্টসার্কিটের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + 13 =