সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনে উপ-নির্বাচনে ভোট কেন্দ্রে নির্বাচনী সামগ্রী প্রেরণ

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনে উপ-নির্বাচনে ভোট কেন্দ্রে নির্বাচনী সামগ্রী প্রেরণ

ছাদেকুল ইসলাম রুবেল. গাইবান্ধাঃ ২১ মার্চ, শনিবার গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনের উপ-নির্বাচন উপলক্ষে কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ নির্বাচনী সামগ্রী পাঠানো হয়েছে। সেই সাথে করোনা ভাইরাসের কারণে নির্বাচনী সামগ্রী সাথে হ্যান্ড ওয়াশসহ আনুষাঙ্গীক জিনিসপত্র দেয়া হয়।
শুক্রবার (২০মার্চ) সাদুল্যাপুর ও পলাশবাড়ি উপজেলা পরিষদের হল রুম থেকে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচনী কর্মকর্তারা এসব নির্বাচনী সামগ্রী ভোট কেন্দ্রগুলোর প্রিজাইডিং অফিসার ও ভোট গ্রহণ কর্মকর্তাদের বুঝে দেন পরে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে এসব নির্বাচনী সামগ্রী তারা ১৩২টি কেন্দ্রে নিয়ে জান।
এই নির্বাচনে দুই উপজেলায় নিবাহী ম্যাজিস্ট্রেট, বিজিবি, র‌্যাব, পুলিশসহ আইনশৃংখলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন থাকবে।
এই আসনের মোট ভোটার সংখ্যা ৪ লাখ ১১ হাজার ৯৪১। এর মধ্যে সাদুল্লাপুর উপজেলায় ২ লাখ, ২৩ হাজার ৬৯৩। পলাশবাড়ী উপজেলায় ১ লাখ, ৮৮ হাজার ২৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
উল্লেখ্য, ২০১৯ সালের ২৭ ডিসেম্বর আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার মৃত্যুবরণ করলে নির্বাচন কমিশনার এ আসনটি শূন্য ঘোষণা করেন।

Check Also

সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র প্রভাষক মিজানুর রহমানের অকালপ্রয়াণ

বাঙালি বার্তা ডেস্কঃ সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র ও বোনারপাড়া ডিগ্রী কলেজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =