সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জে এক যুবকের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জে এক যুবকের লাশ উদ্ধার

মনজুর হাবীব মনজু, মহিমাগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে একটি ইটভাটার পাশ থেকে পলাশ দাস (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শার্ট-প্যান্ট পরিহিত এবং নাক-মুখে রক্ত বের হওয়া মৃত যুবক মহিমাগঞ্জ ইউনিয়নের কুমিড়াডাঙ্গা শেরপুর জেলেপাড়া গ্রামের সুনীল দাসের পুত্র। মঙ্গলবার সকালে ওই এলাকার একটি ইটভাটার পাশে মৃতদেহটি দেখতে পেয়ে লোকজন পুলিশকে খবর দেয়। পরে স্বজনরা এসে মৃতদেহের পরিচয় নিশ্চিত করেন।
মৃতের স্বজনরা জানান, ওই গ্রামের জেলেপাড়ার স্বচ্ছল কৃষক, এক কন্যা সন্তানের জনক পলাশ দাস গত সোমবার তার পাওয়ার টিলারের চাকা কিনতে বগুড়ায় যায়। বিকেলে সেখান থেকে ফিরে টিলারের চাকা লাগিয়ে নিয়ে ভাড়া খাটতে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ ছিল। গতকাল মঙ্গলবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একই গ্রামের একটি ইটভাটার কাছে তার মৃতদেহ পড়ে থাকতে দেকেন এলাকার লোকজন। তাকে কে বা কারা শ^াসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন মৃতের স্বজনরা। গোবিন্দগঞ্জ থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Check Also

সাঘাটায় গভীর রাতে কৃষকের পাকা ধান কেটে নিয়ে গেছে দূর্বৃত্তরা

আজহারুল ইসলাম, সাঘাটা(গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার বগারভিটা গ্রামে গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে দুর্বৃত্তরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 11 =