সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গোবিন্দগঞ্জে বিবাদ মেটাতে গিয়ে দুই আইনজীবীসহ তিনজন গুরুতর আহত

গোবিন্দগঞ্জে বিবাদ মেটাতে গিয়ে দুই আইনজীবীসহ তিনজন গুরুতর আহত

মনজুর হাবীব মনজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের ঘুঘাগাড়ামারা গ্রামে জমিজমা নিয়ে দ্বন্দ্বের বিবাদ মেটাতে গিয়ে ওই গ্রামের বাসিন্দা দুই আইনজীবীসহ তিন জন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সকালে ঘটনার শিকার এক আইনজীবী মো. সাজু মিয়া ও তাঁর পিতা হাফিজার রহমানকে বগুড়া শজিমেক হাসপাতালে ও অপর আইনজীবী আব্দুর রশিদকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ ভর্তি করা হয়েছে।
এ্যাডভোকেট আব্দুর রশিদ ও এলাকার লোকজন জানান, ঘুঘাগাড়ামারা গ্রামের জবেদ আলীর ছেলে আব্দুস ছাত্তার ও মৃত বাবলু মিয়ার ছেলে নাজমুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে। সম্প্রতি ছাত্তার মিয়া খুঁটি দিয়ে তার জমির সীমানা নির্ধারণ করেন। এই খুঁটি প্রতিপক্ষ নাজমুল ইসলাম উপড়ে ফেলেন। ২১ জানুয়ারী (শুক্রবার) সকাল ১০টার দিকে এ নিয়ে উভয়ের মাঝে ঝগড়া বিবাদ শুরু হলে তার প্রতিবেশী মৃত মছির উদ্দিনের ছেলে হাফিজার রহমান ও তার ছেলে গাইবান্ধা বার এসোসিয়েশনের আইনজীবী এ্যাডভোকেট সাজু মিয়া এবং এ্যাডভোকেট আব্দুর রশিদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষকে শান্ত থাকার জন্য অনুরোধ করেন। এ সময় নাজমুল ইসলামসহ তার লোকজন বিভিন্ন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময় এ তিনজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ ভর্তি করান।

এর মধ্যে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হাফিজার রহমান ও ছেলে এ্যাডভোকেট সাজু মিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
থানা অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন জানান, অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

Check Also

গোবিন্দগঞ্জে কোচের সাথে পিকআপের সংঘর্ষে ২ জন হতাহত

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে রংপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী কোচের সাথে বিপরীত …

Leave a Reply

Your email address will not be published.

1 × four =