প্রচ্ছদ / গাইবান্ধার খবর / গোবিন্দগঞ্জে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

গোবিন্দগঞ্জে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে কর্মী সমাবেশে মিলিত হয়।

মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সাবেক অধ্যক্ষ জিয়াউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে ঢাকা থেকে অডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। এ সময় আরও বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, সহ সভাপতি কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কোচাশহর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল, জেলা যুবলীগের সহ সভাপতি আলতামাসুল ইসলাম শিল্পী, গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আলকাস, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিকসহ উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধানের বিরুদ্ধে একটি চিহ্নিত মহল দীর্ঘদিন থেকে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাঁরা বিএনপি-জামাতকে সাথে নিয়ে মিথ্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে তাঁকে রাজনৈতিকভাবে হেয় করার চেষ্টা করছে। বক্তারা অবিলম্বে অপপ্রচার ও ষড়যন্ত্র বন্ধ না হলে এলাকাবাসীকে নিয়ে অপ প্রচারকারীদেরকে মোকাবেলা করা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

Check Also

সাঘাটায় গভীর রাতে কৃষকের পাকা ধান কেটে নিয়ে গেছে দূর্বৃত্তরা

আজহারুল ইসলাম, সাঘাটা(গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার বগারভিটা গ্রামে গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে দুর্বৃত্তরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 1 =