সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / গোয়ালঘরে জ্বালানো মশার কয়েলই কাল হলো গাইবান্ধার গোবিন্দগঞ্জের শাহাজুল ও আলমের

গোয়ালঘরে জ্বালানো মশার কয়েলই কাল হলো গাইবান্ধার গোবিন্দগঞ্জের শাহাজুল ও আলমের

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গোয়ালঘরে জ্বালানো মশার কয়েলই কাল হলো গাইবান্ধার গোবিন্দগঞ্জের শাহাজুল ও আলমের। মশার কয়েল থেকে গোয়ালঘরে অগ্নিকান্ড সংঘটিত হয়ে সহোদর দুই ভাইয়ের চারটি গরু-বাছুরসহ ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
শনিবার (১৪ মে) ভোররাত সাড়ে ৩ টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের বড় সাতাইলবাতাইল গ্রামে অগ্নিকান্ডের এঘটনা ঘটে। গোবিন্দগঞ্জের ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য জয়নাল আবেদিন জানান, বড় সাতাইলবাতাইল গ্রামের আজগর আলীর দুই ছেলে শাহাজুল ও আলম প্রতিদিনের মতো গোয়াল ঘরে মশা তাড়ানোর কয়েল জ্বালিয়ে দেয়। হঠাৎ ভোর রাতে গোয়াল ঘর থেকে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। পরে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে স্থানীয়রা আগুন নেভাতে এগিয়ে আসে। স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসলেও তাদের দুটি বলদ গরু, গাভী ও বাছুরসহ ৪টি গরু পুড়ে ছাই হয়ে যায়। এতে তাদের ৫ লক্ষাধিক টাকার আর্থিক ক্ষতি হয় বলে জানান তারা। খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ হোসেন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শনের পর ক্ষতিগ্রস্তদের সহমর্মিতা জানান এবং ত্রাণ ও আর্থিক সহায়তা দেন।

Check Also

সোনাতলায় জাতীয় শিশু সপ্তাহ উদযাপিত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সোনাতলায় জাতীয় শিশু সপ্তাহ উদযাপিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published.

four × 3 =