সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / খেলাধুলা / ঘরোয়া লীগে মোহামেডানের হয়ে একই দলে সাকিব, মুশফিক, রিয়াদ, তাসকিন ও সৌম্য

ঘরোয়া লীগে মোহামেডানের হয়ে একই দলে সাকিব, মুশফিক, রিয়াদ, তাসকিন ও সৌম্য

রবিউল ইসলাম শাকিলঃ উন্মুক্ত দলবদলের সুবিধা নিয়ে লীগ শুরুর ৬ মাস আগে দল গুছিয়েছে সাদা-কালোরা। সাকিবের পাশাপাশি মুশফিক,রিয়াদ,তাসকিন, সৌম্যদের দলে ভিড়িয়েছে ঢাকার ঐতিহ্যবাহী দল মোহামেডান স্পোর্টিং ক্লাব। আগামী মার্চে প্রিমিয়ারলীগকে সামনে রেখে মোহামেডানের ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান আইজিপি বেনজির আহমেদের বাসায় সোমবার চুক্তিবদ্ধ হন ক্রিকেটাররা।
২০০৮-৯ মৌসুমের পর ঢাকা প্রিমিয়ার লীগের শিরোপা ঘরে তুলতে পারেনি সাদা-কালোরা তবে সেই আক্ষেপ ঘুচাতে মুখিয়ে আছেন বাংলাদেশ জাতীয় দলের টি-টুয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, তাসিকিন, সৌম্যদের মত ক্রিকেটাররা।
মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, মোহামেডানের সমর্থকদের প্রিমিয়ার লীগের চ্যাম্পিয়নশীপের স্বাদ দিতে চাই।
মুশফিকুর রহিম জানান, আমি সত্যিই ভাগ্যবান এবং আমি গর্বিত যে তারা আমাকে দিয়ে সাইন করাচ্ছে। চেষ্টা থাকবে চ্যাম্পিয়নশীপ অর্জন করার।
তাসকিন আহমেদ জানান, গতবছরের থেকে এ বছর মাশাল্লাহ টিম অনেক বেটার হয়েছে, সুন্দর মত টিম অনুযায়ী খেলতে পারলে আমরা চ্যাম্পিয়ন হব বলে আশা করছি।
সৌম্য বলেন, আমার এবার প্রথম মোহামেডানে খেলা। অবশ্যই চাইব যেন চ্যাম্পিয়ন হয়ে স্মৃতিটাকে ধরে রাখতে পারি।

আইপিএল এর ফ্লাইট ধরায় এদিন চুক্তি নবায়ন করতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নানা ব্যস্ততায় গোটা লীগে তার সার্ভিস নিয়ে শঙ্কা থাকলেও মোহামেডানের বিশ্বাস সাকিব নামটাই আরো উজ্জীবিত করবে পুরো টিমকে।
মোহামেডানের পরিচালক এ জি এম সাব্বির জানান, “সাকিবের প্রেজেন্টটা আমাদের জন্য গুরুত্বপূর্ন। সাকিব প্রতিটা ম্যাচ খেলতে পারবে এ গ্যারান্টি আমিও দিতে পাচ্ছি না সাকিবও দিতে পাচ্ছে না। কিন্তু আমরা চেষ্টা করব চ্যাম্পিয়নশীপ টা নিজেদের করে নিতে।”
ঘরোয়া ক্রীড়াঙ্গনে এক সময়কার প্রতাপশালী দল মোহামেডান স্পোর্টিং ক্লাব সর্বশেষ উনিশ বছর আগে ফুটবলে শিরোপা জিতেছিল। ক্রিকেটে শিরোপা দেখা হয় নি প্রায় এক যুগ হলো। চমক দেখিয়ে জাতীয় দলের তিন সিনিয়র ক্রিকেটারকে নিয়ে দল গঠন করল। এবার অপেক্ষা মাঠে ভালো করবার।

Check Also

আমি আন্তরিকভাবে দুঃখিত: সাকিব আল হাসান

ঢাকা আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচে আম্পায়ার আউট না দেয়ায় প্রতিক্রিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + one =