সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / ছোট্ট বাচ্চাদের মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে সোনাতলার উত্তর বাঁশহাটা গ্রামে প্রতিপক্ষের মারপিটে আহত-৩

ছোট্ট বাচ্চাদের মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে সোনাতলার উত্তর বাঁশহাটা গ্রামে প্রতিপক্ষের মারপিটে আহত-৩

বাঙালি বার্তা ডেস্কঃ সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের উত্তর বাঁশহাটা গ্রামে ছোট্ট বাচ্চাদের খেলার সময় ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে ৩ ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন উত্তর বাঁশহাটা গ্রামের আব্দুল মালেক প্রাং এর স্ত্রী মলি বেগম (২৭), কেরামত আলীর ছেলে জয়নাল প্রামানিক (৬০) ও জয়নাল প্রামানিকের মেয়ে জহুরা বেগম (৩০)। এ ঘটনায় বুধবার সোনাতলা থানায় ৯ জনকে আসামী করে মামলা দায়ের করেছে উত্তর বাঁশহাটা গ্রামের আব্দুল মালেক প্রাং।
মামলা সূত্রে জানা যায়, গত ৩১ মার্চ তারিখে দুপুর ২ টার দিকে আব্দুল মালেক প্রাং এর বাড়ির পাশে ঝুপড়ীতলায় খেলছিলো আব্দুল মালেক প্রাং এর ছোট ভাই আব্দুল খালেক এর ছোট ভাই এর ছেলে রাজু মিয়া (৮) একই গ্রামের রিয়াজ উদ্দীনের ছেলে মোঃ সোহান মিয়া (৮) । খেলার সময় তাদের মধ্যে ঝগড়া হয়। এ ঝগড়াকে কেন্দ্র করে বুধবার সকালে সোহান মিয়ার বাবা রিয়াজ উদ্দীন, সবুজ মিয়া, রাসেল মিয়াসহ ৮/১০ জন দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে আব্দুল মালেকের বাড়িতে আক্রমণ করে। এতে গুরুতর আহত হয় উল্লিখিতরা। আহতরা সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
সোনাতলা থানা পুলিশ এ ঘটনায় মোঃ ওমেদ আলী কান্দুরা, মোছাঃ কাজল বেগম ওরফে কাগজী, ও লাইলী নামের ৩ জনকে আটক করেছে।
এ ব্যাপারে সোনাতলা থানার এসআই মহিউদ্দীন জানিয়েছেন, এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। তদন্তপূর্বক প্রয়েজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

সোনাতলায় ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধারঃ দুই চোর আটক

বাঙালি বার্তা ডেস্কঃ বগুড়ার সোনাতলায় ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার ও আন্ত:জেলা মোটরসাইকেল চোরদলের দুইজন সদস্যকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 3 =