সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / সাহিত্য-সংস্কৃতি / জামাল রেজার কথায় প্রিয়াঙ্কা পিয়ার নতুন গান “মাগো ও মা আমার দুঃখ বলবার মানুষ নাই”

জামাল রেজার কথায় প্রিয়াঙ্কা পিয়ার নতুন গান “মাগো ও মা আমার দুঃখ বলবার মানুষ নাই”

আল আমিন, বিনোদন প্রতিনিধিঃ মা কথাটি অতি ছোট্ট কিন্ত তাহার চেয়ে নাম যে মধুর ত্রিভুবনে নাই। ‘মা’ পৃথিবীর সবচেয়ে মধুর শব্দ। ভালোবাসা আর নিরাপদ আশ্রয়ের শ্রেষ্ঠ জায়গা। মা শাশ্বত, চিরন্তন। পৃথিবীর সবচেয়ে মধুর শব্দ এটি। পৃথিবীর শ্রেষ্ঠ শব্দ এটি। অর্থে অনবদ্য। শ্রুতিতেও মধুময়। মা ডাক শুনলে চোখের সামনে ভেসে ওঠে মায়াবী সুন্দর এক মুখ। যে মুখে লেগে থাকে স্নেহ, মমতা আর ভালোবাসা এক নাম মা। ১৯১২ সালে আনা জার্ভিস স্থাপন করেন আন্তর্জাতিক মা দিবস সমিতি এবং “মে মাসের দ্বিতীয় রবিবারকে “মা দিবস” হিসাবে বহু শব্দবন্ধের প্রচার করেন। বিভিন্ন সংগঠন ও সাংংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিরাও ঐ দিবসকে কেন্দ্র করে বহু আয়োজনে ব্যস্ত হয়ে পড়ে।

উদীয়মান কণ্ঠশিল্পী প্রিয়াঙ্কা পিয়ার কন্ঠে “মাগো ও মা আমার দুঃখ বলবার মানুষ নাই”।জামাল রেজার কথায় বাসুদেব ঘোসের সুর ও সংগীতায়োজনে “মা দিবসে” মাকে নিয়ে গান করলেন। মাকে ছাড়া সন্তান যে একা এবং একমাত্র মা-ই সব যেকিনা শত অন্যায় করার পরও সন্তানকে ভুল বুঝে না।

পিয়া বলেন, মাকে নিয়ে আমার প্রথম মৌলিক গান এটি। মা নিয়ে গান করার সৌভাগ্য হয়েছে বাসুদার কারনে। ধন্যবাদ আমার ভক্তশ্রোতাদের জন্য যাদের ভালোবাসায় আজ আমি পিয়া। আশা করি ভক্তরা মনের মত একটি গান পাবে “মা দিবস।

বাসুদেব বলেন, অসাধারণ একটি গান জামাল রেজা অক্লান্ত পরিশ্রমে ফল দেখার জন্য অপেক্ষা করুন । গানের সাথে সংক্লিষ্ট ব্যক্তিরা মনে করেন অনেক সুন্দর একটি গান অপেক্ষা করছে “” মা দিবসের চমকপ্রদ হিসাবে।

Check Also

বারামখানা–ড.আজাদুর রহমান

ভীতু আত্মারা। এখানে এসো না, এটা বারামখানা। যারা আসে তারা জানে জীবন প্রয়োজন মৃত্যু তারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =