সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / জাতীয় / জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)

জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)

খবর বিজ্ঞপ্তিঃ জ্বালানী তেল ও সিলিন্ডার গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। সিপিবি সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম এবং সাধারণ সম্পাদক কমরেড মো. শাহ আলম আজ ৪ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, গণদুশমন সরকার আরো একটি গণবিরোধী সিদ্ধান্ত দেশের মানুষের ওপর চাপিয়ে দিয়েছে।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, দেশের মানুষ দ্রব্যমূল্যের চরম উর্ধগিতির কষাঘাতে দিশেহারা। উপরন্ত জ্বালানী তেলের এই দাম বাড়ানো পরিবহন খরচ থেকে শুরু করে সর্বত্র দ্রব্য মূল্যের ভয়ঙ্কর উর্ধ্বগতি সৃষ্টি করবে। মানুষের পক্ষে এই জুলুম আর মুখবুজে সহ্য করা সম্ভব নয়। রান্নার গ্যাসের ১২ কেজি সিলিন্ডারের মূল্য ৫৪ টাকা বৃদ্ধি করে ১৩১৩ টাকা করায় সাধারণ মানুষের জীবনে আরো দুর্গতি নেমে আসে। নেতৃবৃন্দ আরো বলেন, সরকার সীমাহীন লুটপাট ও দুর্নিতির আর্থিক দায় জনগণের কাধে চাপাতেই জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির ঘোষণা দিয়েছে।
নেতৃবৃন্দ বিবৃতিতে দেশবাসীকে সরকারের এই গণবিরোধী সিদ্ধান্ত এবং দুঃশাসনের বিরুদ্ধে সর্বাত্মক আন্দোলন গড়ে তোলার এবং সারাদেশে পার্টি নেতৃবৃন্দকে জনগনকে সাথে নিয়ে রাজপথে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

Check Also

‘ইয়্যুথ লিডারশীপ এন্ড অর্গানাইজেশন ম্যানেজমেন্ট’ জাতীয় প্রশিক্ষণে প্রথম ‘আলোর প্রদীপ’র মেহেরুল

ইকবাল কবির লেমনঃ শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনিস্টিটিউটে অনুষ্ঠিত ‘ইয়্যুথ লিডারশীপ এন্ড অর্গানাইজেশন ম্যানেজমেন্ট’ …

Leave a Reply

Your email address will not be published.

2 × 5 =