সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / ডাঃ ইউনুস আলী সরকার এমপির কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করলেন এ্যাড.স্মৃতি

ডাঃ ইউনুস আলী সরকার এমপির কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করলেন এ্যাড.স্মৃতি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয় সংসদের ৩১ গাইবান্ধা ৩ আসনের পরপর দু’বারের আওয়ামীলীগ মনোনীত সদস্য মরহুম ডাঃ ইউনুস আলী সরকার কবর জিয়ারতের মধ্য দিয়ে ২১ মার্চের উপ নির্বাচনের জন্য ১৮ ফেব্রয়ারী হতে অত্র এলাকায় নির্বাচনী কার্যক্রম শুরু করলেন নৌকা মার্কার প্রার্থী বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি।

কবর জিয়ারতের পর মরহুম ডাঃ ইউনুস আলী সরকারের গ্রামের বাড়ীতে বসবাসরত পরিবারের সদস্যদের সাথে কিছুক্ষণ আলাপ আলোচনা করেন।

অন্যদিকে শুরু হয় নির্বাচনী কার্যক্রম পলাশবাড়ী নির্বাচন অফিস হতে আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার এমপি ও বর্তমান সভাপতি পৌর প্রশাসক আবু বকর প্রধান মনোয়নপত্র উত্তোলন করেন। এরপর সাদুল্যাপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে নির্বাচণী মতবিনিময় সভায় অংশ গ্রহন করে উপ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলের সার্বিক সহযোগিতা ও ঐক্যবদ্ধ থেকে এগিয়ে যাওয়ার পথে পরামর্শ ও করণীয় বিষয়ে আলোচনা করেন।

সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার খান বিপ্লব ও উপজেলা আওয়ামীলীগের ও সহযোগী সংগঠন গুলোর অন্যান্য নেতৃবৃন্দ নির্বাচনে দলীয় কর্মকান্ড পরিচালনায় নিজ নিজ করনীয় বিষয় গুলো তুলে ধরে বক্তব্য রাখেন । এসময় পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সভায় এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি বলেন, বাংলার কৃষকের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় গুলো নিয়ে সংসদে ভুমিকা রেখে গাইবান্ধা মেয়ে হয়ে আমি আপনাদের সম্মানিত করবো এলাকার ও দেশের উন্নয়নের ধারাবাহিকতায় সম্পৃত করতে পারবো। মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন গ্রাম হবে শহর তা বাস্তবায়নে আমরাও অংশ নিতে চাই এ অঞ্চলের প্রতিটি মানুষ। আমাদের এই গ্রামীন হাট বাজার গুলোকে ছোট ছোট পরিকল্পিত উৎপাদন ও পরিবেশক মুখী শহর বন্দরে রুপান্তর করবো এতে আমাদের এলাকায় বেকারত্ব অনায়াসে কমে আসবে। এই অঞ্চলের উন্নয়নে ধারা বজায় রেখে অন্যায় অনিয়ম দূর্নীতি প্রতিরোধ করে এলাকা ও এলাকার মানুষের স্বার্থে কাজ করবো।

উল্লেখ্য,গত ২৭ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় ডাঃ ইউনুস আলী সরকার এমপির মৃত্যুতে আসনটি শূন্য হওয়ায় ২১ মার্চ উপ নির্বাচন। আসনটির ২ টি উপজেলায় ১৩২টি কেন্দ্রে মোট ভোটার রয়েছেন ৪ লাখ ১১ হাজার ৮৫৪ জন। তাঁদের মধ্যে পুরুষ ২ লাখ ৭৪৬ জন এবং নারী ২ লাখ ১১ হাজার ১০৮ জন। এ আসনে প্রথম বারের মতো আওয়ামীলীগ মনোনীত একজন নারী প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করছেন তিনি হলেন এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি ।

Check Also

সাঘাটায় গভীর রাতে কৃষকের পাকা ধান কেটে নিয়ে গেছে দূর্বৃত্তরা

আজহারুল ইসলাম, সাঘাটা(গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার বগারভিটা গ্রামে গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে দুর্বৃত্তরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + twelve =