সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / সম্পাদকীয় / ডেপুটি স্পিকার এ্যাড.ফজলে রাব্বীর স্ত্রীর মৃত্যুঃ বাঙালি বার্তা পরিবারের শোক প্রকাশ

ডেপুটি স্পিকার এ্যাড.ফজলে রাব্বীর স্ত্রীর মৃত্যুঃ বাঙালি বার্তা পরিবারের শোক প্রকাশ

জয়নুল আবেদীন, স্টাফ রিপোর্টার জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়ার স্ত্রী আনোয়ারা রাব্বী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

মঙ্গলবার (২৬ মে) বেলা সাড়ে ১১টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গত ১৮ মে গাইবান্ধা-৫ আসনের বিভিন্ন উপজেলায় ঈদ উপহার বিতরণ করতে যান সেখানকার সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগতে থাকা আনোয়ারা রাব্বী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সেদিনই ঢাকায় ফেরেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া। প্রথমে তার স্ত্রীকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ১৯ মে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে আনোয়ারা রাব্বীকে লাইফ সাপোর্টে (কৃত্রিম শ্বাস-প্রশ্বাসে) রাখা হয়েছিল এতোদিন।
ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়ার স্ত্রী আনোয়ারা রাব্বীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাঙালি বার্তার প্রকাশক ও গাইবান্ধা জেলা পরিষদ সদস্য প্রভাষক শাখাওয়াত হোসেন, সম্পাদক প্রভাষক ইকবাল কবির লেমন, স্টাফ রিপোর্টার ও সাঘাটা প্রেসক্লাবের সভাপতি জয়নুল আবেদীন, স্টাফ রিপোর্টার আব্দুর রাজ্জাকসহ পত্রিকাটির সকল সাংবাদিক।

Check Also

সমাজে তৃতীয় লিঙ্গের অধিকার ও একজন মিনাকা—অ্যাড. মোঃ আব্দুল মালেক

মানুষ সামাজিক জীব। সমাজবদ্ধভাবে বসবাস করা মানুষের স্বভাব। কেউ সমাজের বাহিরে নয়। পরিবার সমাজের একক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =