সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / ঢাকায় কেন্দ্রীয় ছাত্রদলের সমাবেশে পুলিশি হামলার প্রতিবাদে বগুড়ায় জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ঢাকায় কেন্দ্রীয় ছাত্রদলের সমাবেশে পুলিশি হামলার প্রতিবাদে বগুড়ায় জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রেস বিজ্ঞপ্তিঃ কারাবন্দি সাংবাদিক মুশতাক আহমেদকে হত্যার প্রতিবাদে ঢাকায় কেন্দ্রীয় ছাত্রদলের সমাবেশে পুলিশি হামলার প্রতিবাদে বগুড়ায় সোমবার বেলা ৩টায় জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বগুড়া শহরের নবাববাড়ি সড়কে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন সহ সভাপতি সোহরাব হোসেন বাপ্পি, সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়ন, তমাল, বাবুল, রাকিব, নিরব, উজ্জল, আমিনুল সহ জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা বলেন, কারাবন্দী সাংবাদিক মুশতাক আহমেদকে হত্যার প্রতিবাদে ঢাকায় কেন্দ্রীয় ছাত্রদল আয়োজিত সমাবেশে পুলিশ হামলা চালিয়েছে। যা অত্যান্ত দুঃখজনক ও ন্যাক্কারজনক। আমরা কারাবন্দী সাংবাদিক মুশতাক আহমেদকে হত্যার প্রতিবাদ করায় ছাত্রদলের নেতাকর্মীদের উপর হামলা চালানো হয়েছে। বর্তমান সরকার সবসময় নানা ভাবে বুদ্ধিজীবিদের হত্যা করা হচ্ছে। দেশকে মেধাশুন্য করার পায়তারায় লিপ্ত রয়েছে এই সরকার।

Check Also

লকডাউনের দ্বিতীয় দিনে সোনাতলায় ২টি হোটেলের ১ হাজার টাকা জরিমানা

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় লক ডাউনের দ্বিতীয় দিনে উপজেলার সৈয়দ আহম্মেদ কলেজ ( বটতলা) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =