সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / দায়িত্বভার গ্রহণ করলেন বগুড়ার নতুন জেলা প্রশাসক মো. জিয়াউল হক

দায়িত্বভার গ্রহণ করলেন বগুড়ার নতুন জেলা প্রশাসক মো. জিয়াউল হক

 দায়িত্বভার গ্রহণ করলেন বগুড়ার নতুন জেলা প্রশাসক মো. জিয়াউল হক
বাঙালি বার্তা

ইকবাল কবির লেমন

বগুড়ার নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন মো. জিয়াউল হক। রোববার দুপুরে তিনি তাঁর দায়িত্বভার বুঝে নেন। গত ২৫ জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে তাকে বগুড়ার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয় সরকার।
নতুন জেলা প্রশাসক মো.জিয়াউল হকের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইন বিভাগে সর্বোচ্চ ডিগ্রি অর্জন করেন। বিশ্ববিদ্যালয় জীবন শেষ করে বিসিএস (প্রশাসন) ক্যাডারে যোগ দেন। তিনি চট্টগ্রাম, নওগাঁ, লালমনিরহাট জেলায় বিভিন্ন দপ্তরে কর্মরত ছিলেন। পরে গভর্নেন্স অ্যান্ড ডেভলপমেন্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন।
তিনি অস্ট্রেলিয়ার মেলবোর্ন ইউনিভার্সিটি থেকে পাবলিক পলিসি অ্যান্ড ম্যানেজমেন্ট বিষয়ক দুই বছরের স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি কৃষি মন্ত্রণালয়ের সচিবের একান্ত সচিব হিসেবে কাজ করেন। সেখান থেকে তিনি ঢাকা জেলার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক হিসেবে (ডিডি এলজি) দায়িত্ব পালন করেন। বগুড়ার ডিসি হওয়ার আগ পর্যন্ত তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-১ হিসেবে কর্মরত ছিলেন।

Check Also

টিআইএসআই‘র সঙ্গে থাইল্যান্ডের চুয়েন কম থাই-জার্মান কলেজ টেকনোলজির চুক্তি স্বাক্ষর

মোঃ আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধিঃ টিএমএসএস ইন্সটিটিউট অব সায়েন্স এন্ড আইসিটি (টিআইএসআই) এবং থাইল্যান্ডের চুয়েন কম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =