সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / দ্বিতীয় পর্যায়ে ধুনটে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ১২০ টি পরিবার

দ্বিতীয় পর্যায়ে ধুনটে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ১২০ টি পরিবার

রাকিবুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ
বগুড়ার ধুনটে দ্বিতীয় পর্যায়ে একসঙ্গে আরও ১২০ টি অসহায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দলিলসহ একটি করে সেমি পাকা ঘর।
রোববার (২০ জুন) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে দ্বিতীয় পর্যায়ে এসব পরিবারকে মুজিববর্ষের উপহার হিসেবে বিনামূল্যে দুই শতক জমিসহ সেমি পাকা ঘর দেওয়ার কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষ্যে ধুনট উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের উদ্যোগে য়ায়োজিত অনুষ্ঠানে উপকারভোগীদের ঘর ও জায়গার দলিল হস্তান্তর করা হয়। উপকারভোগীদের হাতে জমির দলিল হস্তান্তর করেন প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি। বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বগুড়ার পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভূঞা, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন,ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসিন আলম, উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ প্রমূখ।

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − seven =