সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / ধাপেরহাটে ইমামের স্ত্রী পরকিয়ায় জড়িয়ে স্বামী সংসার রেখে উধাও

ধাপেরহাটে ইমামের স্ত্রী পরকিয়ায় জড়িয়ে স্বামী সংসার রেখে উধাও

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটে এক ইমামের স্ত্রী পরকিয়ায় জড়িয়ে স্বামী সন্তান সংসার ত্যাগ করে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে। গত ১লা অক্টোবর সকালে ডাক্তারের কাছে যাবার কথা বলে পরকিয়া প্রেমিকের সাথে উধাও হয়েছে মর্মে তার স্বামী সন্দেহ পোষন করছেন।
জানা যায়,বড় ছত্রগাছা গ্রামে মসজিদের ইমামের স্ত্রী নিখোজ হওয়ায় স্বামী ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানাযায়, ঐ গ্রামের আব্দুর রশিদ প্রামানিকের পুত্র সাবেক বকশীগঞ্জ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ সুমন মিয়ার সাথে একই গ্রামের মিন্টু পাইকার ওরফে ওহাব পাইকারের মেয়ে শান্তনা বেগমের সহিত প্রায় ৩ বছর আগে প্রেম ভালবাসা করে বিয়ে করে ঘরসংসার শুরু করে।
বিবাহের কিছুদিন পর থেকেই পাশ্ববর্তী ভাতগ্রাম ইউনিয়নের গঙ্গানারায়ন পুর গ্রামের জিন্নাত মিয়ার ছেলে পাপুল মিয়ার সাথে তার স্ত্রীর পরকিয়া সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতিক সময়ে শান্তনা ও পাপুল পরকিয়ায় লিপ্ত অবস্থায় স্থানীয়রা হাতে নাতে আটক হয়।

গ্রামের কতিপয় মাতব্বর সুমনকে বুঝিয়ে পুনরায় তার স্ত্রীকে নিয়ে সংসার করার পরামর্শ দেয়। মান সম্মানের ভয়ে ইমাম সুমন ঐ স্ত্রীকে নিয়ে সংসার করে। এ কারনে তাকে মসজিদ কমিটির লোকজন ইমামতি থেকে অপসারন করেন। সব কিছু মেনে নিয়ে ভালবাসার মানুষটিকে নিয়ে সুখে সংসার গড়তে চেয়ে ছিল সুমন।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এ,এস,আই আব্দুল আজিজ অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন,এ ধরনের একটি লিখিত অভিযোগ পেয়ে আমি ঘটনা স্থলে গিয়েছিলাম এবং তার স্ত্রীর সন্ধানের চেষ্টা চলছে।

Check Also

গোবিন্দগঞ্জে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: বাঙালির গর্ব স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের …

Leave a Reply

Your email address will not be published.

5 + four =