প্রচ্ছদ / বগুড়ার খবর / ধুনটে গাছ লাগানোকে কেন্দ্র করে আহত ২

ধুনটে গাছ লাগানোকে কেন্দ্র করে আহত ২

রাকিবুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনটে গাছ লাগানো কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার ভুবনগাতী (অলাহামিদা) গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওই গ্রামের মৃত. মুনসের আলীর ছেলে এবারত আলী ও তার স্ত্রী নূর মহল। এঘটনায় শনিবার রাতেই এবারতের ভাই বাদী হয়ে ৫ জন কে অভিযুক্ত করে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ভুবনগাতী (অলাহামিদা) গ্রামের মৃত. মুনসের আলীর ছেলে ১৭ এপ্রিল শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে এবারত আলী তার বসতবাড়ির উঠানে গাছ রোপন করতে ছিলো। এসময় একই গ্রামের মৃত. ইনসাব আলীর ছেলে মোতালেব আলী, ইসমাইল হোসেন নেজাব ও আব্দুল মান্নান গাছ রোপন করতে বাঁধা প্রদান ও অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। এসময় এবারত আলী তাদের গালমন্দের প্রতিবাদ করলে বিবাদী মোতালেব আলী তাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করতে থাকে। তখন এবারত আলীর ডাক চিৎকারে তার স্ত্রী বাচাতে এগিয়ে আসলে তাকেও মারপিট করে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের শয্যাপাশে সাহাদারা মান্নান এমপি

ইকবাল কবির লেমনঃ সোমবার সকালে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের শয্যাপাশে গিয়ে তাদের খোঁজখবর নিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =