সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / ধুনটে বিএনপি নেতাকর্মীদের উপর হামলাঃ আহত ৫

ধুনটে বিএনপি নেতাকর্মীদের উপর হামলাঃ আহত ৫

মোঃ আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে বিএনপির বিক্ষোভ কর্মসূচীর প্রস্তুতিকালে নেতা কর্মীদের উপর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা হামলা করেছে। সোমবার সকাল ৮টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে। বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি হেদায়েতুল ইসলাম গামা ও ছাত্রলীগ নেতা রোকনুজ্জামান বিপুলের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির নেতারা। এতে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের পাঁচ নেতা আহত হয়েছে।
বিএনপি সূত্রে জানা গেছে, দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ধুনট উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সোমবার সকাল ৮টায় বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করেন। তাই উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় বিএনপির নেতাকর্মীরা একত্রিত হতে থাকলে স্বেচ্ছাসেবক লীগ নেতা হেদায়েতুল ইসলাম গামা ও ছাত্রলীগ নেতা রোকনুজ্জামান বিপুলসহ বেশকিছু নেতাকর্মী বিএনপির নেতাকর্মীদের উপর হামলা চালায়। তাদের মারপিটে বিএনপি নেতা রফিকুল ইসলাম, বাবলু মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল হালিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মিনহাজ উদ্দিন মিঠু ও ছাত্রদল নেতা সাজেদুল ইসলাম আহত হন। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পরে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলার হুকুম আলী বাস¯ট্যান্ড এলাকা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম। সভাপতিত্ব করেন ধুনট উপজেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতা ও জেলা বিএনপির সদস্য আলহাজ্ব একেএম তৌহিদুল আলম মামুন।
এ বিষয়ে বিএনপি নেতা তৌহিদুল আলম মামুন বলেন, ‘শান্তিপূর্ণ পরিবেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশের র্প্রস্তুতিকালে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হামলা চালিয়ে আমাদের ৫ জন নেতাকে পিটিয়ে আহত করেছে।থ
বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি হেদায়েতুল ইসলাম গামা বলেন, বিএনপির নেতাকর্মীরা বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করলে তাদেরকে শহর এলাকা থেকে সরিয়ে দেয়া হয়েছে।
ধুনট থানার এসআই আসাদুজ্জামান জানান, বিএনপির নেতা কর্মীদের উপর হামলা চালানোর ঘটনা জানি না।

Check Also

সোনাতলায় বিদ্যুৎ বিড়ম্বনায় জনভোগান্তি চরমে

রবিউল ইসলাম শাকিলঃ বগুড়া জেলার সোনাতলা উপজেলায় গত কয়েকদিন যাবৎ অতিরিক্ত বিদ্যুৎবিড়ম্বনা লক্ষ্য করা যাচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published.

six + 19 =