সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / ধুনটে ব্যবসায়ীর ছেলেকে মারপিট টাকা ছিনতাইয়ের অভিযোগে ৯জনের বিরুদ্ধে মামলা

ধুনটে ব্যবসায়ীর ছেলেকে মারপিট টাকা ছিনতাইয়ের অভিযোগে ৯জনের বিরুদ্ধে মামলা

রাকিবুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনটে চাঁদা দাবী পুরন না করায় ব্যবশায়ীর ছেলেকে মারধর ও টাকা ছিনতাইয়ের অভিযোগে ৯ নেশাখোর ও মাদক ব্যবশায়ীর বিরুদ্ধে আদালতে মামালা দায়ের করা হয়েছে।
উপজেলার চকডাতিয়া গ্রামের তোজাম্মেল হক জানান, ছেলে মেয়ের লেখাপাড়া ও ব্যবশায়ী কাজে দির্ঘদিন ধরে বগুড়া শহরের বনানী এলাকায় বসবাস করেন। তিনি গত ঈদুল ফিতরের ৪/৫ দিন আগে গ্রামের বাড়ি চকডাকাতিয়া গিয়ে প্রতিবেশী চন্দন মিয়ার কাছে জমি বিক্রি বায়না করেন। এরপর বগুড়া শহরে আসার সময় চকডাতিয়া দক্ষিন পাড়া গ্রামের নেশাখোর মাদক ব্যাবসায়ী পালাশ আহমেদ , সুমন সুজন ,আরমান, হুমায়ন, উজ্জল ,বাবু মিয়া, গোলাম ও রাজিব তার নিকট থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবী করেন । তিনি আরো বলেন, ওই নোশাখোর ও মাদক ব্যবসায়ীদের দাবী করা চাঁদার টাকা দিতে অস্বীকার করায় তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠে। এঘটনার জের ধরে গত ১৫ মে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পড়—য়া আমার ছেলে জাফরুল হককে চন্দন মিয়ার নিকট থেকে জমি বিক্রির ২ লাখ ৫০ হাজার টাকার জন্য পাঠাই । জাফরুল হক আড়াই লাখ টাকা নিয়ে বিকালে বগুড়া আসার সময় ওই নেশাখোর মাদক ব্যবসায়ীরা আমার ছেলেকে মারধর করে আহত করে এবং আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়। স্থানীয় রোকজন আমার আহত ছেলে জাফরুল হককে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। এঘটনায় তোজাম্মেলন হক বাদী হয়ে ১৮ মে বগুড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৯জনকে আসামী করে ৯৮ নং মামলা দায়ের করেছেন। এবিষয়ে পালশ আহম্মেদের সাথে যোগায়োগ করা হলে তাদের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেছেন।

Check Also

পানলা আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের পানলা গ্রামের অবস্থিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =