সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / ধুনটে রাস্তা কেটে চলাচলের পথ বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষ

ধুনটে রাস্তা কেটে চলাচলের পথ বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষ

রাকিবুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নে বেড়েরবাড়ী গ্রামে রাস্তা কেটে চলাচলের পথ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে মিষ্টার আলী নামের একজনের বিরুদ্ধে। সে ওই এলাকার মৃতঃ সব্বর আলীর ছেলে।

শুক্রবার সরজমিনে জানা যায়, প্রায় ৪ বছর আগে বেড়েরবাড়ী গ্রামের উত্তরপাড়ার আকন্দ পাড়া এলাকার সাধারন মানুষের চলাচলের জন্য কাঁচা রাস্তা নির্মাণ করা হয়। ওই এলাকার মৃতঃ সব্বর আলীর ছেলে মিষ্টার আলী গংয়ের সাথে একই এলাকার মৃতঃ মজনু আকন্দের ছেলে শওকত আলী আকন্দের দীর্ঘদিন ধরে জমিজমাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ১৪ জুন মিষ্টার আলীর নেতৃত্বে কিছু লোক কর্মসূচির প্রকল্পের একমাত্র কাঁচা রাস্তাটি কেটে চলাচলের পথ বন্ধ করে দেয় মিষ্টার আলী।

স্থানীয় ইউপি সদস্য রুপালি বেগম জানান, গত ৪ বছর আগে ৪০ দিনের কর্মসূচী প্রকল্পের শ্রমীক দিয়ে রাস্তাটি নির্মাণ করা হয়েছে। ওই কাঁচা রাস্তাটি বর্তমানে ইউনিয়ন পরিষদের অন্তর্ভুক্ত।

এ বিষয়ে মিষ্টার আলী বলেন, রাস্তাটি আমার ব্যক্তিগত জায়গা। এটা কোনো সরকারি রাস্তা নয়, তাই আমি রাস্তাটি কেটেছি।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী পাইকার বলেন,রাস্তা কেটে দিয়ে পথ বন্ধ করার বিষয়টি কেউ আমাকে জানায়নি। গ্রামের লোকজনের সাথে পরামর্শ করে রাস্তাটি উন্মুক্ত করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − twelve =