সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / ধুনটে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

ধুনটে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

রাকিবুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনটে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আকাশ খান ফারুক (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার রাতে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আকাশ খান ফারুক উপজেলার চিকাশী ইউনিয়নের মোহনপুর গ্রামের আমির হোসেনের ছেলে। সে সরকারি আজিজুল হক কলেজের ছাত্রলীগের সদস্য ও ওই কলেজের স্নাতক বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র।

থানা সূত্রে জানা যায়, উপজেলার কান্তনগর গ্রামের এক কৃষকের মেয়ে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণীতে লেখাপড়া করে। প্রায় ৩মাস পূর্বে ছাত্রলীগ নেতা আকাশ খান ফারুকের ফেসবুকে মাধ্যমে পরিচয় হয় ওই স্কুল ছাত্রী। এরপর থেকেই ছাত্রলীগ নেতা আকাশ খান ফারুক ওই মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। গত ২৭ ফেব্রুয়ারী শনিবার মেয়ে কে বাড়িতে রেখে বাড়ির পাশে মাহফিলে যান তার বাবা মা ও পরিবারের লোকজন। এ সুযোগে ছাত্রলীগ নেতা আকাশ খান ফারুক মেয়েটিকে বিয়ের কথা বলে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে আকাশ খান তার বাড়িতে মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের পর মেয়েটি বিয়ের চাপ দিলে ভয়ভীতি দেখিয়ে মধ্যরাতে মেয়েটিকে তার বাড়িতে পৌছে দেয় আকাশ খান ফারুক। এঘটনায় স্কুল ছাত্রীর বাবা রবিবার সন্ধ্যায় আকাশ খান ফারুকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, গ্রেফতারকৃত আকাশ খান ফারুক কে (১লা মার্চ) সোমবার দুপুরে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর শারিরীক পরিক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

লকডাউনের দ্বিতীয় দিনে সোনাতলায় ২টি হোটেলের ১ হাজার টাকা জরিমানা

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় লক ডাউনের দ্বিতীয় দিনে উপজেলার সৈয়দ আহম্মেদ কলেজ ( বটতলা) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − three =