সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / নানা আয়োজনে লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের অভিষেক

নানা আয়োজনে লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের অভিষেক

খবর বিজ্ঞপ্তিরঃ বগুড়ায় লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের আয়োজনে রিসিপশন, ইন্ডাকশন ও ইন্সটলেশন শহরের অভিজাত ম্যাক্স মোটেলের কনফারেন্স হলে শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ৩১৫এ২ এর মাননীয় গভর্ণর লায়ন জালাল আহমেদ এমজেএফ। সম্মানিত ও বিশেষ অতিথি ছিলেন জেলা ৩১৫এ২ এর সাবেক গভর্ণর লায়ন মোজাম্মেল হক পিএমজেএফ, গভর্ণর স্পাউস সেলিনা আহমেদ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গভর্ণর লায়ন জালাল আহমেদ এমজেএফ বলেন, ‘ভালোবাসি দেশকে, সেবা করি মানুষকে’ আমার এই স্লোগানকে সামনে রেখে লায়নীজম এর অগ্রযাত্রায় শততা নিষ্ঠা ও নেতৃত্ব গুণের মাধ্যমে মানুষকে সেবা প্রদান করতে হবে। এবং প্রতিটি লায়ন্স ক্লাবের কার্যক্রমে তিনি প্রাণান্ত ও উচ্ছ্বসিত অবদান রাখবেন এবিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের রিসিভশন, ইন্ডাকশন ও ইন্সটলেশন পরিচালনা করেন মাননীয় গভর্ণর।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা ৩১৫এ২ এর সাবেক গভর্ণর লায়ন মোজাম্মেল হক বলেন, আগামীতে আমরা একত্রিত হয়ে বগুড়ার ৮টি লায়ন্স ক্লাব সকল কার্যক্রম পরিচালনা করব এবং আগামী আন্তর্জাতিক অক্টোবর’২১ সেবা মাস উপলক্ষে ৮টি লায়ন্স ক্লাব একসাথে সকল কার্যক্রম পরিচালিত হবে। এবং তিনি আরও বলেন, মানবসেবায় আমাদের সবাইকে আরও মনোযোগী ও সহনশীল ভাবে এগিয়ে নিয়ে যেতে হবে।
লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের প্রেসিডেন্ট ও রিজিয়ন চেয়ারপারসন হেড কোয়ার্টার লায়ন মোঃ আতিকুর রহমান মিঠুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মহাস্থান ক্লাবের সেক্রেটারী লায়ন রবিউল আলম অশ্রু। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কেবিনেট সেক্রেটারী লায়ন মহসিন ইমাম চৌধুরী, কেবিনেট ট্রেজারার লায়ন ফারুক রহমান। অভিষেক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরসি হেডকোয়ার্টার এডমিন লায়ন শহিদুল ইসলাম স্বপন, জিএলটি ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর লায়ন শংকর রায় মনা এমজেএফ, জিএমটি ডিস্ট্রিক্ট কোÑঅর্ডিনেটর লায়ন আনিসুর রহমান খান এমজেএফ, জিএসটি ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর লায়ন কামরুল হাসান এমজেএফ, কনভেনশন চেয়ারপারসন লায়ন ইমরান ফারুক মঈন এমজেএফ, ডিজিস কল চেয়ারপারসন লায়ন সুব্রত কুমার সেন, আরসি হেড কোয়ার্টার ও চেয়ারপারসন লিও স্ট্যান্ডিং কমিটি লায়ন সাবেরা রহমান, ডিস্ট্রিক্ট আইটি চেয়ারপারসন লায়ন সামিউল মোক্তাদির, লিও ক্লাবস চেয়ারপারসন লায়ন নাসির হায়দার চৌধুরী এমজেএফ, ডিস্ট্রিক্ট চেয়ারপারসন রিলিফ লায়ন শামছুন নাহার পিএমজেএফ, রিজিয়ন চেয়ারপারসন লায়ন সুলতান মাহমুদ চৌধুরী, রিজিয়ন চেয়ারপারসন হেড কোয়ার্টার লায়ন মাহমুদ হাসান পিন্টু, নর্থ বেঙ্গল কো-অর্ডিনেটর রাজশাহী বিভাগ লায়ন মঞ্জুর কাদির, জোন চেয়ারপারসন ক্লাবস লায়ন দেব দুলাল দাস, সংশপ্তক ক্লাবের সেক্রেটারী লায়ন রাকিব হোসেন, সিটি ক্লাবের প্রেসিডেন্ট লায়ন নুরে আলম চৌধুরী, জোন চেয়ারপারসন ও প্রেসিডেন্ট লায়ন্স ক্লাব অব বগুড়া তন্ময় এর লায়ন কবিরাজ তরুণ কুমার চক্রবর্তী, জোন চেয়ারপারসন লায়ন চন্দ্রিকা কাদির, জেলা চেয়ারপারসন লায়ন মির্জা আহসানুল হক দুলাল, লায়ন আব্দুল মান্নান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন মহাস্থান ক্লাবের ট্রেজারার লায়ন শাহান বারী, এরপর পরিবেশন হয় জাতীয় সংগীত, জাতীয় সংগীত শেষে আনুগত্যের শপথ পাঠ করেন লায়ন্স ক্লাব বগুড়া মহাস্থানের সেক্রেটারী লায়ন রবিউল আলম অশ্রু। এরপর মাননীয় গভর্ণর ও গভর্ণরের সম্মানিত টিমকে পরিচয় করিয়ে দেন মহাস্থান ক্লাবের প্রেসিডেন্ট লায়ন মোঃ আতিকুর রহমান মিঠু। এরপর মাননীয় গর্ভণর ও গভর্ণরের সম্মানিত টিমকে উপহার সামগ্রী তুলে দেয়া হয়। অভিষেক অনুষ্ঠানের সভাপতি লায়ন আতিকুর রহমান মিঠু তার বক্তব্যে সবাইকে অভিননন্দন, শুভেচ্ছা, কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে প্রথম পর্বের অনুষ্ঠান গংবেল বাজিয়ে সমাপ্ত করেন।
অভিষেক অনুষ্ঠানের ২য় পর্বে বগুড়ার আঞ্চলিক ভাষায় ঐতিহ্যবাহী সংগঠন বগুড়া ইয়ূথ কয়্যারের পরিবেশনায় কিংবদন্তী আঞ্চলিক গানের প্রবর্তক তৌফিকুল আলম টিপুর পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ও শেষে র‌্যাফেল ড্র অনুষ্টিত হয়।

Check Also

সোনাতলায় বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে খাটিয়া প্রদান

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ শনিবার দুপুরে সোনাতলা উপজেলা পরিষদে বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + 3 =