সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / নানা কর্মসূচীতে প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুবার্ষিকী পালিত

নানা কর্মসূচীতে প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিনিধি, সারিয়াকান্দি বগুড়াঃ প্রয়াত সাংসদ আব্দুল মান্নানের মৃত্যুবার্ষিকী জাতীয় এবং কালো পতাকা উত্তোলন, তাঁর কবরস্থানে পুষ্পমাল্য অর্পণ, মিলাদ মাহফিল, স্মরণসভা ও আলোচনার মাধ্যমে পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে সকাল ৮ টায় মরহুম আব্দুল মান্নানের কবরস্থানে পুষ্পমাল্য অর্পণ করে স্হানীয় সাংসদ মরহুমের সহধর্মিণী সাহাদারা মান্নান, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন, বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, সারিয়াকান্দি পৌরসভা।
সকাল ১০ টায় সারিয়াকান্দি সরকারি আব্দুল মান্নান মহিলা কলেজে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দুপুর ১ টায় পারতিত পরল তালিমুল কোরআন এতিমখানায় মিলাদমাহফিল অনুষ্ঠিত হয় এবং শিক্ষার্থীদের মাঝে ভাল খাবার পরিবেশন করা হয়।
বিকাল ৩ টায় সারিয়াকান্দি সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসায় মিলাদ মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনাসভায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলালের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্হানীয় সাংসদ সাহাদারা মান্নান, সাংসদ পুত্র সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক মেয়র মতিউর রহমান মতি, কৃষি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ইউসুফ আলী, সারিয়াকান্দি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামান স্বপন,  উপজেলা মাওলানা পরিষদের সভাপতি আবুল কাশেম,  অধ্যক্ষ মাওঃ আব্দুল মান্নান প্রমুখ।

Check Also

ধুনটে কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

রাকিবুল ইসলামঃ ‘কৃষি কাজে প্রযুক্তি ধুনটের সমৃদ্ধি’ এই স্লোগানে বগুড়ার ধুনটে কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন …

Leave a Reply

Your email address will not be published.

twelve + five =